ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

‘জবা’ নাটকে যুক্ত হলেন অরুণা বিশ্বাস

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩২, ২৪ আগস্ট ২০২৩   আপডেট: ১১:৩৪, ২৪ আগস্ট ২০২৩
‘জবা’ নাটকে যুক্ত হলেন অরুণা বিশ্বাস

দীপ্ত টিভির জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘জবা’। বছরের প্রথম দিন প্রচার হয় নাটকটির প্রথম পর্ব। ২০০ পর্বের দ্বারপ্রান্তে থাকা নাটকটি দর্শকদের মাঝে বেশ সাড়া ফেলেছে। এবার নাটকটিতে যুক্ত হলেন বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী অরুণা বিশ্বাস। নাটকটির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে।

‘জবা’ নাটকটি পরিচালনা করছেন আশিষ রায়। নাটকের গল্প প্রসঙ্গে তিনি জানান, গ্রামের দুরন্ত মেয়ে জবার বিয়ে হয় পুরান ঢাকার মিঠুর সঙ্গে। মিঠু স্বভাবে নম্র-ভদ্র হলেও তার মা বিলকিস বেগম ভীষণ মেজাজি। তালুকদার বাড়িতে পান থেকে চুন খসতে পারে না বিলকিস বেগমের অনুমতি ছাড়া। বাড়ির সবচেয়ে ছোট ছেলে মিঠুর জন্য বিলকিস বেগম চেয়েছিলেন শান্ত-ভদ্র সংসারী একটি মেয়ে। কিন্তু জবা ঠিক তার উল্টো। ছেলে মিঠুর মন রাখতে এ বাড়ির বউ করে আনতে বাধ্য হয় চঞ্চল ও প্রতিবাদী জবাকে। বিলকিস নিজের মতো করে জবাকে গড়ে নিতে চাইলে তৈরি হয় সম্পর্কের দ্বন্দ্ব।

এ ধারাবাহিক নাটকে আরো অভিনয় করছেন— ডলি জহুর, রেজমিন সেতু, সোহান খান, শানারেই দেবী শানু, আইনুন পুতুল প্রমুখ। জবা নাটকটির চিত্রনাট্য লিখেছেন নাসিমুল হাসান, সংলাপ রচনা করেছেন সরোয়ার সৈকত। নাটকটির লাইন প্রোডিউসার হিসেবে আছেন জাহিদুল ইসলাম।

‘জবা’ নাটকটি প্রতিদিন সন্ধ্যা ৭টায় দীপ্ত টিভিতে প্রচার হচ্ছে। তা ছাড়াও দীপ্ত প্লে ও দীপ্ত ইউটিউব চ্যানেলেও দেখা যাচ্ছে নাটকটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়