ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ভারতের চন্দ্র জয়: মীরের ‘বেতাল’ রূপে মজেছেন নেটিজেনরা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৭, ২৪ আগস্ট ২০২৩   আপডেট: ১২:৩৩, ২৪ আগস্ট ২০২৩
ভারতের চন্দ্র জয়: মীরের ‘বেতাল’ রূপে মজেছেন নেটিজেনরা

শরীরে জড়ানো সাদা রঙের কাপড়। দুধ সাদা চুলগুলো কাঁধে ছড়িয়ে দেওয়া। তার মাঝে উঁকি দিয়েছে একটি মুখ। রাগমাখা এই মুখ অন্য কারো নয়, দুই বাংলার খ্যাতিমান সঞ্চালক-কমেডিয়ান মীর আফসার আলীর।

বুধবার (২৩ আগস্ট) নিজের ফেসবুকে এমন লুকের ছবিটি পোস্ট করেন মীর আফসার আলী। আর ক্যাপশনে লিখেন, ‘বিক্রম’ তো চাঁদে চলে গেল, বেতাল পড়ে রইলো ঠেকে! অভিনন্দন ইন্ডিয়া।’’ পাশাপাশি ইন্ডিয়ান স্পেস রিসার্স অর্গানাইজেশন-কেও ধন্যবাদ জানান মীর।

চাঁদের দক্ষিণ মেরুতে অবতরণ করেছে ভারতের মহাকাশযান চন্দ্রযান-৩। গতকাল ভারতীয় সময় সন্ধ্যা ৬টা ৪ মিনিটে চাঁদের মাটিতে পাখির পালকের মতো অবতরণ করে ল্যান্ডার বিক্রম। এই যাত্রায় সফল হওয়ায় চাঁদের মাটিতে নেমে আমেরিকা, রাশিয়া এবং চীনের পর বিশ্বের চতুর্থ দেশ হিসেবে নজির গড়ে ভারত। তারপরই মূলত মীর তার এই পোস্ট দেন।

মীরের ‘বেতাল’ রূপে দারুণ মজেছেন নেটিজেনরা। শম্পা রায় লিখেছেন, ‘আরামে ফেসবুক স্ক্রল করছিলাম, মীরদার এই বেতাল রূপ দেখে চমকে গেলাম। এবার তারানাথ তান্ত্রিক মহাশয়ের কাছে যেতে হবে মাদুলি নিতে।’ সৈকত চ্যাটার্জি লিখেছেন, ‘বেতালকে একটু চা দেবেন দাদা। মুখটা কেমন বেজার করে রেখেছে।’

অভিষেক চক্রবর্তী লিখেন, ‘বেতাল বরং গল্প মীরের ঠেক এই রয়ে যাক। মিরদা।’ শর্মিষ্ঠা সৌম্ম্য বসু সরকার লিখেন, ‘উফ কি মেকআপ। একেবারে চমকে গেছি।’ সাগর চক্রবর্তী লিখেছেন, ‘এটা চাঁদের বুড়ি।’ এমন অসংখ্য মন্তব্য শোভা পাচ্ছে কমেন্ট বক্সে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়