ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

‘এখন একটু চিন্তাভাবনা করেই বিয়েটা করতে হবে’

প্রকাশিত: ১৭:০১, ২৪ আগস্ট ২০২৩  
‘এখন একটু চিন্তাভাবনা করেই বিয়েটা করতে হবে’

নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়িকা শিমলা দীর্ঘদিন ধরেই চলচ্চিত্রে অনুপস্থিত। বর্তমানে তিনি নিজেকে এবং তার মাকে সময় দিচ্ছেন। 

শিমলা তার মাকে সঙ্গে নিয়ে রাজধানীতে নিজের ফ্ল্যাটেই থাকেন। মাঝেমধ্যে মাকে নিয়ে গ্রামের বাড়িতে ঘুরতে যান। গ্রামে ভাই-বোনের সঙ্গে সময় কাটান। এভাবেই দিন যাচ্ছে তার। এদিকে নিজের জীবনসঙ্গীর কথাও ভাবছেন এই নায়িকা। মনের মতো পাত্র পেলে খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন বলে জানান শিমলা। 

শিমলা বলেন, বারবার তো ভুল করা যাবে না। এখন একটু চিন্তাভাবনা করেই বিয়েটা করতে হবে। তবে এখন আমার একটু পরিণত স্বামী দরকার। সেই সন্ধানেই আছে পরিবার।

২০১৮ সালে গোপনে পলাশ আহমেদ নামের একজনের সঙ্গে বিয়ে হয় শিমলার। পরের বছর একটি উড়োজাহাজ ছিনতাই চেষ্টার পর কমান্ডো অভিযানে নিহত হন পলাশ। এরপর আর বিয়ে করেননি শিমলা। তবে বিয়ের জন্য পাত্রের খোঁজে আছেন বলে জানালেন এই নায়িকা। 

সিমলা অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘দক্ষিণ দুয়ার’ নামের নতুন একটি সিনেমা। সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত এ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর সিনেমায় কাজ করেন তিনি। এতে সিমলার সহশিল্পী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ।

শিমলা ১৯৯৯ সালে ‘ম্যাডাম ফুলি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান। প্রথম সিনেমার মাধ্যমে জনপ্রিয়তা পান তিনি। হয়ে ওঠেন ‘ম্যাডাম ফুলি’ নামেই পরিচিত। এই সিনেমাটির মাধ্যমেই অর্জন করেন নেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। 

রাহাত/ফিরোজ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়