ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

কথিত প্রেমিকার সঙ্গে ফের পার্টিতে সাইফ পুত্র

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৩, ২৮ আগস্ট ২০২৩   আপডেট: ১২:৩৭, ২৮ আগস্ট ২০২৩
কথিত প্রেমিকার সঙ্গে ফের পার্টিতে সাইফ পুত্র

বলিউড অভিনেতা সাইফ আলী খানের পুত্র ইব্রাহিম আলী খান। এখনো বলিউডে অভিষেক ঘটেনি তার। তারকা সন্তান হওয়ায় বছরজুড়েই আলোচনায় থাকেন তিনি। বেশ কিছু দিন ধরে গুঞ্জন উড়ছে, বলিউড অভিনেত্রী পলক তিওয়ারির সঙ্গে প্রেম করছেন ইব্রাহিম! ফের পার্টিতে দেখা গেলো এই জুটিকে।

পিংকভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, রোববার (২৭ আগস্ট) মুম্বাইয়ে ইব্রাহিম-পলকের ঘনিষ্ঠ এক বন্ধু পার্টির আয়োজন করেছিলেন। তাতে যোগ দেন তারা। যদিও আলাদা আলাদাভাবে পার্টির লোকেশনে উপস্থিত হন ইব্রাহিম আলী খান ও পলক তিওয়ারি। তারপর থেকে এ জুটির প্রেমের গুঞ্জনের হাওয়া নতুন করে বইছে বলিপাড়ায়।

একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তা দেখে নেটিজেনরাও চর্চায় মেতেছেন। একজন লিখেছেন, ‘দারুণ জুটি।’ আরেকজন লিখেছেন, ‘তাদেরকে উপভোগ করতে দেন।’ অন্য একজন লিখেছেন, ‘তাদেরকে দেখতে সুন্দর লাগছে।’ তা ছাড়া নেটিজেনদের অনেকে এ জুটিকে নিয়ে কটাক্ষ করে মন্তব্য করেছেন।

এর আগে একসঙ্গে কনসার্টে দেখা গেছে পলক-ইব্রাহিমকে। তারও আগে একসঙ্গে একটি রেস্তোরাঁ থেকে বের হতে দেখা যায় এ জুটিকে। ওই সময়ে পলক দাবি করেন ইব্রাহিম তার ভালো বন্ধু। তার ভাষায়— ‘এটি শুধুই বন্ধুত্ব। এগুলো সবই অনুমান করে বলা, তাই এটি নিয়ে মাথা ঘামাই না। আমরা একসঙ্গে ঘুরতে বের হয়েছিলাম। ওই সময়ে ছবি তোলা হয়। এটুকুই!’

‘রোজি: দ্য স্যাফরন চ্যাপটার’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন পলক তিওয়ারি। হরর-থ্রিলার ঘরানার এই সিনেমা পরিচালনা করছেন বিশাল মিশ্রা। তা ছাড়াও সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় দেখা যায় পলককে।

অন্যদিকে অভিনেতা হিসেবে ইব্রাহিম এখনো বলিউডে পা রাখেননি। তবে করন জোহরের ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে সিনেমাটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়