ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

নাটকীয়তার পর অবশেষে জায়েদের সঙ্গী সায়ন্তিকা

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৭, ৩০ আগস্ট ২০২৩   আপডেট: ১৬:০৬, ৩০ আগস্ট ২০২৩
নাটকীয়তার পর অবশেষে জায়েদের সঙ্গী সায়ন্তিকা

কলকাতার অভিনেত্রী সায়ন্তিকা ও বাংলাদেশের চিত্রনায়ক জায়েদ খান জুটি বেঁধে সিনেমায় অভিনয় করছেন- এমন খবরে বিস্ময় প্রকাশ করেছিলেন স্বয়ং জায়েদ খান। এবার সেই সায়ন্তিকাকে শুভেচ্ছা জানাতে ঢাকা বিমানবন্দরে ‍ছুটে গেলেন তিনি। নতুন সিনেমায় তারা একসঙ্গে কাজ করবেন বলেও রাইজিংবিডিকে নিশ্চিত করেছেন এই নায়ক।

তবে কেন এত নাটকিয়তা? উত্তরে জায়েদ খান রাইজিংবিডিকে বলেন, সায়ন্তিকার সঙ্গে আমি কাজ করছি এটা আমি প্রথম পত্রিকায় দেখি। বিষয়টি দেখে অবাক হয়েছি! কারণ আমি নিজেই জানতাম না। মূলত তখন আমাকে কনর্ফাম না করেই সংবাদমাধ্যমে বিষয়টি জানিয়েছিল কেউ। ফলে বিষয়টি আমার কাছে ‘মিথ্যে’ মনে হয়েছিল।’

তখন জায়েদ খান সংবাদ মাধ্যমে বলেছিলেন, আলোচনায় আসার জন্যই কেউ এসব সংবাদ করেছেন। এ রকম কোনো প্রজেক্টের সঙ্গে আমার চুক্তি হয়নি। আসলে তারা জানে, জায়েদ খানের সঙ্গে নাম জড়ালে ভাইরাল হতে পারবে তাই তারা এটা করেছে।

আজ ৩০ আগস্ট, বুধবার সকালে সায়ন্তিকার সঙ্গে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দেখা হয় জায়েদ খানের। ফেসবুকে নায়িকার সঙ্গে চারটি ছবি প্রকাশ করেছেন এই অভিনেতা। সেখানে দু’জনকে দেখা গেছে একই ফ্রেমে। ছবির ক্যাপশনে জায়েদ লিখেছেন ‘ছায়াবাজ’।

‘ছায়াবাজ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন জায়েদ-সায়ন্তিকা। সিনেমাটি নির্মাণ করছেন তাজু কামরুল। এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, সম্প্রতি এই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। আজ দুপুরে তিনি (নায়িকা) ঢাকা এসেছেন। বিমানবন্দরে তাকে ফুল দিয়ে বরণ করি। আজই আমরা সায়ন্তিকাকে নিয়ে কক্সবাজার যাচ্ছি। সেখানে টানা শুটিং করব।’

এর আগে সায়ন্তিকাকে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার সিনেমায় দেখা গিয়েছে। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘নকাব’ সিনেমায় শাকিব খানের নায়িকা ছিলেন সায়ন্তিকা।

রাহাত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়