ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

শাহরুখের ‘জওয়ান’ সিনেমার ১ লাখ টিকিট কিনলো বিভিন্ন ব্র্যান্ড

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৫, ৩০ আগস্ট ২০২৩   আপডেট: ১৭:১৬, ৩০ আগস্ট ২০২৩
শাহরুখের ‘জওয়ান’ সিনেমার ১ লাখ টিকিট কিনলো বিভিন্ন ব্র্যান্ড

বলিউড বাদশা শাহরুখ খান। তার পরবর্তী সিনেমা ‘জওয়ান’। আগামী ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এটি। সিনেমাটি নিয়ে ভক্তদের মাঝে উন্মাদনা বিরাজ করছে। এবার জানা গেলো, মুক্তির আগেই সিনেমাটির ১ লাখ টিকিট বুক করেছে বেশ কিছু নামি ব্র্যান্ড।

বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে জানিয়েছে, ছুটির দিনের জন্য ‘জওয়ান’ সিনেমার ১ লাখ টিকিট অগ্রিম বুক করেছে বিভিন্ন ব্র্যান্ড। এসব টিকিট কোম্পানিগুলো তাদের সুবিধাভোগী ভোক্তাদের মাঝে বিতরণ করবে। প্রচারের অংশ হিসেবে কাজটি করছে কোম্পানিগুলো।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন— ‘‘বিশেষ চলচ্চিত্রের ক্ষেত্রে বিভিন্ন ব্র্যান্ডের এটি স্বাভাবিক অনুশীলন। ‘পাঠান’, ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’ সিনেমা মুক্তির সময়েও এমনটা ঘটেছিল। এবার ‘জওয়ান’ সিনেমার ক্ষেত্রেও তাই ঘটছে। শাহরুখ খান, আমির খান এবং করন জোহরের সিনেমা মুক্তি পেলে এসব ব্র্যান্ড এ কাজ করে থাকে। মূলত, এটি শাহরুখ এবং বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে চুক্তি। অর্থাৎ শাহরুখ যেসব ব্র্যান্ডকে অনুমোদন দিয়েছেন, সেসব ব্র্যান্ড মার্কেটিংয়ের অংশ হিসেবে রেড চিলিসের সঙ্গে অংশীদার হিসেবে কাজ করছে।’’

‘জওয়ান’ সিনেমা পরিচালনা করছেন তামিল সিনেমার জনপ্রিয় নির্মাতা অ্যাটলি কুমার। আগামী ৭ সেপ্টেম্বর হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

এ সিনেমায় শাহরুখের বিপরীতে আছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। এছাড়াও অভিনয় করছেন— সানায়া মালহোত্রা, যোগী বাবু। একটি বিশেষ চরিত্রে রয়েছেন প্রিয়ামণি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়