ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

২ মিনিট ৪৫ সেকেন্ডে বহুরূপী শাহরুখের ঝড় (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৮, ৩১ আগস্ট ২০২৩   আপডেট: ১৩:২২, ৩১ আগস্ট ২০২৩
২ মিনিট ৪৫ সেকেন্ডে বহুরূপী শাহরুখের ঝড় (ভিডিও)

চার বছর পর ‘পাঠান’ সিনেমার মাধ্যমে পর্দায় ফিরে ঝড় তুলেন বলিউড বাদশা শাহরুখ খান। তার পরবর্তী সিনেমা ‘জওয়ান’। বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুরে মুক্তি পেয়েছে অ্যাটলি পরিচালিত এ সিনেমার ট্রেইলার। ২ মিনিট ৪৫ সেকেন্ডে বহরূপী শাহরুখ ভক্তদের মনে ঝড় তুলেছেন।

ট্রেইলারের ২০ সেকেন্ডে দেখা যায়, এক দুষ্কৃতিকারী (যদিও এক সময় সে সেনা সদস্য ছিল) মেট্রো রেল হাইজ্যাক করেছে। এই ব্যক্তি আর কেউ নন, স্বয়ং শাহরুখ খান। পুলিশের পক্ষ থেকে তার কাছে প্রশ্ন রাখা হয়— ‘তোমার কী চাই?’ জবাবে বলেন, ‘আলিয়া ভাট।’ এই হাইজ্যাকারের ভক্ত সবাই, সুনীল গ্রোভার এমনটাই জানান অফিসার নয়নতারাকে।

ট্রেইলারে দেখা মিলেছে দীপিকা পাড়ুকোনের। কুস্তির ম্যাচে শাহরুখকে হারিয়ে দেন এই নায়িকা। অন্যদিকে সিনেমাটির মূল ভিলেন বিজয় সেতুপাতি। একাধিক লুকে হাজির হয়ে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। পুরো ট্রেইলার উদ্বেগ-ধুন্ধুমার অ্যাকশনে ভরপুর।

‘জওয়ান’ সিনেমার প্রিভিউ-তে মুখে জড়ানো ব্যান্ডেজ ছিড়ে ন্যাড়া মাথার অচেনা শাহরুখ সামনে এসেছিলেন। ঘোষণা করেছিলেন, আমি যখন ভিলেন হই, তখন কোনো হিরো আমার সামনে দাঁড়াতে পারে না।’ তারপর থেকেই উত্তেজনার পারদ বৃদ্ধি পায়। এবার ‘জওয়ান’ সিনেমার ট্রেইলার শাহরুখ ভক্তদের উন্মাদনা শতগুন বাড়িয়ে দিয়েছে।

‘জওয়ান’ সিনেমা পরিচালনা করছেন তামিল সিনেমার জনপ্রিয় নির্মাতা অ্যাটলি কুমার। আগামী ৭ সেপ্টেম্বর হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

এ সিনেমায় শাহরুখের বিপরীতে আছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। এছাড়াও অভিনয় করেছেন— সানায়া মালহোত্রা, যোগী বাবু। একটি বিশেষ চরিত্রে রয়েছেন প্রিয়ামণি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়