ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

মিমের কণ্ঠে অভিমানের সুর, ফের পেছাবে ‘অন্তর্জাল’?

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৯, ৩ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৯:১১, ৩ সেপ্টেম্বর ২০২৩
মিমের কণ্ঠে অভিমানের সুর, ফের পেছাবে ‘অন্তর্জাল’?

দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার মুভি ‘অন্তর্জাল’। সিনেমাটির মুক্তি নিয়ে এরই মধ্যে তৈরি হয়েছে ধোঁয়াশা। কয়েকবার তারিখ ঘোষণা করা হলেও মুক্তি পায়নি। সর্বশেষ আগামী ৮ সেপ্টেম্বর মুক্তির তারিখ নির্ধারণ করা হয়। এবার শোনা যাচ্ছে ফের সিনেমাটির মুক্তির তারিখ পরিবর্তন করা হচ্ছে। আর এতেই সিনেমাটির নায়িকা মিমের কণ্ঠে অভিমানের বার্তা। 

আজ ৩ সেপ্টেম্বর সন্ধ্যায় সংবাদ সম্মেলন ডেকেছেন ‘অন্তর্জাল’ সিনেমার টিম। সেখানে নতুন তারিখ ঘোষণার কথা শোনা যাচ্ছে। এদিকে সিনেমাটির মুক্তির তারিখ পেছানোর বিষয়ে কিছুই জানেন না মিম। তার ভাষ্যমতে, আমি জানি না। যদি আজ মুক্তির তারিখ পেছানোর ঘোষণা দেয়, তাহলে আমি প্রেস কনফারেন্সে যাবোই না। আমি তো আর্টিস্ট। অথচ আমি জানি না বিষয়টি। আর যদি রিলিজ ডেট পেছানো হয়, তাহলে প্রেস কনফারেন্স করার দরকারই বা কী!

ওয়ালটন নিবেদিত সাইবার-ক্রাইম ও অ্যাকশন ঘরানার এই সিনেমায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমন, মাশরুর ইনান, অমিত সিনহা প্রমুখ। সরকারের আইসিটি ডিভিশনের উৎসাহে নির্মিত এই সিনেমাটির প্রযোজনায় রয়েছে মোশন পিপল স্টুডিওস লিমিটেড ও স্পেলবাউন্ড লিও বার্নেট।

রাহাত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়