ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

অমি ভাইয়ার কথাগুলো এখনো আমার মনে প্রতিধ্বনিত হয়: ফারিণ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৩, ৩ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৯:২৯, ৩ সেপ্টেম্বর ২০২৩
অমি ভাইয়ার কথাগুলো এখনো আমার মনে প্রতিধ্বনিত হয়: ফারিণ

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। মায়ের ইচ্ছায় অভিনয়ে নাম লেখান তিনি। তারপর অসংখ‌্য বিজ্ঞাপন, নাটক-টেলিফিল্মে অভিনয় করে প্রশংসা কুড়ান এই অভিনেত্রী। এখন শুটিং নিয়ে এতটাই ব্যস্ত যে, দম ফেলারও ফুসরত নেই।

২০১৭ সালে ‘আমরা আবার ফিরবো কবে’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে ছোট পর্দায় ফারিণের অভিষেক ঘটে। কিন্তু ২০১৯ সালে কাজল আরেফিন অমি নির্মিত ‘এক্স বয়ফ্রেন্ড’ নাটকে অভিনয় করে নজর কারেন এই অভিনেত্রী। প্রায় চার বছর পর এ নাটকে যুক্ত হওয়ার পেছনের গল্প বললেন ফারিণ।

কাজল আরেফিন অমির অফিসে তোলা একটি ছবি নিজের ফেসবুকে পোস্ট করেছেন ফারিণ। আর ক্যাপশনে স্মৃতিচারণ করে এ অভিনেত্রী বলেন— ‘‘২০১৯ সালে যখন এই অফিসে আসি, তখন আমি কেউ ছিলাম না। ‘এক্স বয়ফ্রেন্ড’-এ একটি চরিত্রে অভিনয়ের জন্য আমাকে প্রস্তাব দেন কাজল আরেফিন অমি ভাইয়া। স্পষ্টভাবে বলেছিলেন— ‘মন দিয়ে যদি এই চরিত্রটি রূপায়ন করো, তবে এটি তোমার ক্যারিয়ার বদলে দেবে।’’

‘আমি প্রতিটি মুহূর্তে এই অফিসে ফিরে যাই; আর এই শব্দগুলো আমার মনে প্রতিধ্বনিত হয়। তারপর আর পেছন ফিরে তাকাইনি। মনে হয় এটি যেন গতকালের ঘটনা; যদিও চার বছর কেটে গেছে। আমাকে বিশ্বাস করার জন্য অমি ভাইয়ার কাছে আমি চিরঋণী। আর প্রিয় দর্শকরা আমাকে গ্রহণ করেছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা। আমি জানি, এটি কেবল শুরু।’ বলেন ফারিণ।

গত চার বছরে অমি পরিচালিত অনেক-নাটক টেলিফিল্মে অভিনয় করেছেন ফারিণ। ফের এ নির্মাতার সঙ্গে কাজ করতে যাচ্ছেন তিনি। অমি পরিচালিত ‘অসময়’ শিরোনামে একটি ওয়েব ফিল্মে অভিনয় করছেন বলেও জানিয়েছেন ফারিণ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ