ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

শাহরুখের ঘন ঘন মন্দির দর্শন, নেটিজেনদের প্রশ্ন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৬, ৫ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১২:৫১, ৫ সেপ্টেম্বর ২০২৩
শাহরুখের ঘন ঘন মন্দির দর্শন, নেটিজেনদের প্রশ্ন

বলিউড বাদশা শাহরুখ খান। তার পরবর্তী সিনেমা ‘জওয়ান’। অ্যাটলি পরিচালিত এ সিনেমা আগামী ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ সিনেমার প্রচারের কাজে ব্যস্ত সময় পার করছেন শাহরুখ। পাশাপাশি বৃদ্ধি পেয়েছে তার ঘন ঘন মন্দির দর্শন।

সোমবার (৪ সেপ্টেম্বর) রাতে বৈষ্ণোদেবীর মন্দিরে যান যান শাহরুখ খান। এদিন মুখ ঢেকে মন্দিরে গিয়েছিলেন তিনি। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) ভোরবেলায় কন্যা সুহানা খানকে সঙ্গে নিয়ে হাজির হন তিরুপাতি মন্দিরে।

দক্ষিণ ভারতীয়দের রীতি অনুসরণ করে ধুতি ও মুণ্ড পরে পূজা দেন এই অভিনেতা। সঙ্গে ছিল দক্ষিণী কুর্তা ও উত্তরীয়। মেয়ে সুহানার পরনে ছিল সাদা রঙের সালোয়ার। মঙ্গলবার একেবারে অন্য অবতারে বাদশাকে দেখেন তার ভক্তরা। মন্দিরের বাইরে ভক্তদের উদ্দেশে চুমু ছুড়ে দেন। জোর হাতে কৃতজ্ঞতাও জানান তিনি। প্রায় ৪০ মিনিট মন্দিরের ভেতরে ছিলেন শাহরুখ।

শাহরুখের মন্দির দর্শনের ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। বাদশার ঘন ঘন মন্দির দর্শনের বিষয়টি নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। কেউ কেউ লিখেছেন, ‘এই মন্দিরে অহিন্দুদের প্রবেশের অধিকার আছে?’ কারো মতে— ‘কোনো বিদ্বেষমূলক মন্তব্য নয়। জানতে চাইছি, মুসলিম হয়ে কি এই মন্দিরে পূজা দেওয়া যায়?’ একজন লিখেছেন, ‘সিনেমা মুক্তির আগেই কেন তারকা মন্দিরে যান?’

‘জওয়ান’ সিনেমায় শাহরুখের বিপরীতে আছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। এছাড়াও অভিনয় করেছেন— সানায়া মালহোত্রা, যোগী বাবু। একটি বিশেষ চরিত্রে রয়েছেন প্রিয়ামণি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়