ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বলিউডে পা রাখতে কত টাকা নিচ্ছেন জুনিয়র এনটিআর?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৩, ৭ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ০৮:৪৫, ৭ সেপ্টেম্বর ২০২৩
বলিউডে পা রাখতে কত টাকা নিচ্ছেন জুনিয়র এনটিআর?

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক জুনিয়র এনটিআর। অভিনয় ক্যারিয়ারে অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ট্রিপল আর’। এ সিনেমা অস্কার পুরস্কার লাভ করেছে। সিনেমাটির জন্য ৪৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন তিনি।

‘ট্রিপল আর’ সিনেমার সাফল্যের পর ইন্ডিয়া টুডে জানায়, পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন জুনিয়র এনটিআর। প্রতিটি সিনেমার জন্য ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন তিনি। তবে হৃতিক রোশানের ‘ওয়ার টু’ সিনেমার জন্য ৩০ কোটি রুপি নিচ্ছেন এই তারকা।

এদিকে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম দাবি করেছে, ‘ওয়ার টু’ সিনেমার জন্য ৩০ কোটি না, ৫০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৬৬ কোটি ১০ লাখ টাকার বেশি) পারিশ্রমিক নিচ্ছেন জুনিয়র এনটিআর। সিনেমাটিতে খলনায়কের ভূমিকায় হাজির হবেন ‘জনতা গ্যারেজ’খ্যাত এই অভিনেতা।  

প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস নির্মাণ করছে ‘ওয়ার টু’। আয়ান মুখার্জি পরিচালিত এ সিনেমার মাধ্যমে বলিউড সিনেমায় অভিষেক হতে যাচ্ছে জুনিয়র এনটিআরের।

 তা ছাড়াও বর্তমানে জুনিয়র এনটিআরের হাতে বড় বড় আরো দুটি সিনেমার কাজ রয়েছে। তার একটি ‘দেবারা’। এটি পরিচালনা করছেন কোরাতলা শিবা। ‘কেজিএফ’খ্যাত পরিচালক প্রশান্ত নীলের সঙ্গে আরেকটি সিনেমায় কাজ করছেন জুনিয়র এনটিআর।

তথ্যসূত্র: সিয়াসাত ডটকম

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়