ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

কত কোটি টাকার মালিক মালাইকা-অর্জুন?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩২, ৮ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ০৮:৩৬, ৮ সেপ্টেম্বর ২০২৩
কত কোটি টাকার মালিক মালাইকা-অর্জুন?

বলিউডের আলোচিত প্রেমিক জুটি অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। শুরুতে গোপন করলেও তাদের সম্পর্কের বিষয়টি এখন ওপেন সিক্রেট। মালাইকা-অর্জুন কাজের চেয়ে ব্যক্তিগত কারণে অধিক খবরের শিরোনামে থাকেন। কিন্তু তারা ব্যক্তিগত জীবনে কত টাকার মালিক?

সিয়াসাত ডটকম জানিয়েছে, অভিনেতা হিসেবে অর্জুন কাপুরের সুনাম রয়েছে। প্রতিটি সিনেমার জন্য ৫-১০ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন তিনি। তা ছাড়াও বিভিন্ন প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ১ কোটি রুপি আয় করে থাকেন। চলতি বছরের জানুয়ারি মাসের তথ্য অনুসারে, অর্জুন কাপুর মোট ৮৫ কোটি রুপির মালিক।

অন্যদিকে, আইটেম গানে নেচে দর্শক মাত করেছেন মালাইকা। একটি আইটেম গান বাবদ ৯০ লাখ থেকে ১ কোটি ৫০ লাখ রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন তিনি। বিভিন্ন টিভি শোয়ে দেখা যায় মালাইকাকে। প্রতিটি এপিসোডের জন্য ৬-৮ লাখ রুপি নিয়ে থাকেন তিনি। প্রতি মাসে গড়ে ৭০ লাখ থেকে ১ কোটি ৬০ লাখ রুপি আয় করেন মালাইকা। তিনি মোট ১০০ কোটি রুপির মালিক।

মালাইকা-অর্জুনের মোট সম্পত্তির পরিমাণ ১৮৫ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ২৪৪ কোটি ৩৪ লাখ টাকার বেশি।

কিছু দিন ধরে গুঞ্জন উড়ছে, ভালো যাচ্ছে না মালাইকা-অর্জুনের প্রেমের সম্পর্ক। মালাইকা অর্জুনের পরিবারের সদস্যদের সোশ্যাল মিডিয়ায় আনফলো করেছেন; যা তাদের বিচ্ছেদের আগুন উসকে দেয়।

এরপর মালাইকা ইনস্টাগ্রামে লিখেন, ‘নারীদের সঙ্গে সঠিক আচরণ করুন।’ এ পোস্ট তাদের বিচ্ছেদের জল্পনায় নতুন মাত্রা দেয়। মালাইকা-অর্জুনের বিচ্ছেদ নিয়ে যখন নেটিজেনরা ব্যস্ত, তখন সবাইকে চমকে দিয়ে একসঙ্গে লাঞ্চে ডেটে দেখা যায় এই জুটিকে। সবকিছু মিলিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন এই প্রেমিক জুটি।

১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা আরোরা। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি।

২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। মালাইকা-আরবাজের আরহান খান নামে একটি পুত্রসন্তান রয়েছে। আরবাজের সঙ্গে ডিভোর্সের পর অর্জুন-মালাইকার প্রেমের সম্পর্ক শুরু হয়।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়