ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির ৮ গান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৬, ৮ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১২:৩৩, ৮ সেপ্টেম্বর ২০২৩
পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির ৮ গান

নতুন গান নিয়ে হাজির হতে যাচ্ছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। দুর্গা পূজা উপলক্ষে মুক্তি পাবে তার গাওয়া আটটি গান।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, প্রতি বছরের মতো এবারো মমতা ব্যানার্জির লেখা, সুর করা এবং গাওয়া ৮টি গান আসছে। যার মধ্যে ৬টি গানের রেকর্ড আগেই করা হয়েছে। স্পেন থেকে ফিরে বাকি দুটি গান রেকর্ড করবেন তিনি।

মমতার গাওয়া গানগুলো নিয়ে কাজ করছেন অভিনেতা-গায়ক ইন্দ্রনীল সেন। বিধানসভার এ সদস্য জানান, একদিন চন্দননগর যাওয়ার সময় আচমকাই তার কাছে মমতা ব্যানার্জির ফোন আসে। ভদ্রেশ্বরে থামিয়ে দেন নিজের কনভয়। গাড়ি থেকে সবাইকে নামিয়ে দিয় গাড়িতে বসেই গান রেকর্ড করেন মমতা। তারপর তা পাঠিয়ে দেন স্টুডিওতে। মহালয়ার দিনই প্রকাশিত হবে মমতা ব্যানার্জির এসব গান।

উল্লেখ্য, সম্প্রতি টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে পুরস্কার পেয়েছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। জনপ্রিয় দুটি ধারাবাহিক ‘গুড্ডি’ ও ‘জগদ্ধাত্রী’-তে গান লেখা ও সুর দেওয়ার জন্য এই স্বীকৃতি পান তিনি। যদিও এ পুরস্কার শুরুতে নিতে চাননি মমতা।

শুধু গান নয়, কবিতা লেখা, ছবি আঁকেন মমতা। এসব কারণে বহুবার ট্রলের শিকার হয়েছেন তিনি। তবে এসব সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে নিজের কাজ করে যান এই নেত্রী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়