ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

অভিনয়ের জন্য রাজনীতি ছাড়বেন সানি দেওল!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৩, ৯ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ২২:০২, ৯ সেপ্টেম্বর ২০২৩
অভিনয়ের জন্য রাজনীতি ছাড়বেন সানি দেওল!

২০১৯ সালে অভিনয় থেকে রাজনীতির ময়দানে পা রাখেন বলিউড অভিনেতা সানি দেওল। পাঞ্জাবের গুরদাসপুর থেকে বিজেপি প্রার্থী হিসেবে তিনি লোকসভা নির্বাচনে জয়লাভ করে সাংসদ নির্বাচিত হোন। এরপর অভিনয় জগত থেকে অনেকটাই আড়ালে চলে যান এই অভিনেতা। 

চলতি বছর ‘গদর-টু’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে ফেরেন সানি দেওল। গত ১১ আগস্ট মুক্তি পাওয়া এই সিনেমাটি বক্স অফিসে রীতিমতো ঝড় তোলে। ইতিমধ্যে ৫০০ কোটি রুপির বেশি আয় করেছে সানি দেওলের ‘গদর-টু’। 

এদিকে এমন সাফল্যে এবার অভিনয়ের জন্য রাজনীতি ছাড়তে চাচ্ছেন এই অভিনেতা। ‘গদর-থ্রি’ এবং ‘বর্ডার-টু’ সিনেমা করতে উৎসাহী তিনি। অভিনয়ের জন্য সময় বার করতেই নাকি রাজনীতির ময়দান থেকে সরে আসতে চাচ্ছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়েছে, সম্প্রতি ‘গদর ২’ সিনেমার এক অনুষ্ঠানে ‘গদর ৩’ সিনেমার সম্ভাবনা নিয়ে প্রশ্ন করা হয়েছিল সিনেমার পরিচালক অনিল শর্মা ও অভিনেতা সানি দেওলকে। উত্তরে পরিচালক বলেন, ‘একটু অপেক্ষা করুন। সবুরে মেওয়া ফলে! আমার মাথায় কিছু চিন্তাভাবনা তো রয়েছেই। পাশাপাশি, সানিও কিছু ভেবে রেখেছেন। সব মিলিয়ে কিছু না কিছু তৈরি হয়েই যাবে।’ 

ওই অনুষ্ঠানেই সানি দেওল বলেন, ‘আমি রাজনীতির জন্য উপযুক্ত নই। আমি আর গুরদাসপুরের কেন্দ্র থেকে নির্বাচনে দাঁড়াতে চাই না। আমি ভালো অভিনেতা, অভিনয়টাই করতে চাই মন দিয়ে।’ যদি প্রধানমন্ত্রী মোদী স্বয়ং তাকে অনুরোধ করেন? সানির উত্তর, ‘পার্লামেন্টে আমার উপস্থিতি খুব খারাপ। আমি একটা প্রশ্ন পর্যন্ত করিনি! আমার মনে হয়, উনি বুঝবেন যে আমি একমাত্র অভিনেতা হিসেবেই দেশের জন্য ভালো কাজ করতে পারব।’

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়