ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

টাকার জন্য বেঁকে বসলেন শাকিব!

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪২, ১২ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৮:৫৮, ১২ সেপ্টেম্বর ২০২৩
টাকার জন্য বেঁকে বসলেন শাকিব!

শাকিব খানকে নিয়ে ‘প্রিয়া আমার প্রিয়া’ নির্মাণ করে প্রশংসা কুড়ান নির্মাতা বদিউল আলম খোকন। ব্যবসা সফল এই বাণিজ্যিক সিনেমার পর শাকিবকে নিয়ে আরো কয়েকটি সিনেমা নির্মাণ করেন এই নির্মাতা। মাঝে এ জুটির ছন্দপতন ঘটে।

সম্প্রতি নির্মাতা বদিউল আলম খোকন ‘নীল দরিয়া’ নামে নতুন একটি সিনেমার ঘোষণা দেন। সিনেমাটিতে শাকিব খানকে তিনি চুক্তিবদ্ধ করান। কিন্তু শুটিংয়ের আগে বেঁকে বসেছেন শাকিব খান। অভিনয়ের জন্য নির্ধারিত পারিশ্রমিকের পুরো টাকা অগ্রিম নিয়ে এখন আর কাজ করতে চাচ্ছেন না শাকিব খান- এমনটাই দাবি পরিচালক বদিউল আলম খোকনের।

জানা গেছে, কয়েক মাস আগেও শাকিবের পারিশ্রমিক ছিল ৩৫ থেকে ৫০ লাখ টাকার মধ্যে। কিন্তু ‘প্রিয়তমা’ সিনেমা মুক্তির পর সিনেমাটি হিট হওয়ায় পারিশ্রমিক বাড়িয়েছেন তিনি। আর এ কারণেই ‘নীল দরিয়া’ সিনেমার কাজ ছেড়ে দিয়েছেন শাকিব।

এ প্রসঙ্গে বদিউল আলম খোকন বলেন, এখন শাকিব খানকে দিয়ে ‘নীল দরিয়া’ সিনেমা করতে হলে ৪০ লাখ টাকার সঙ্গে আরো ৬০ লাখ টাকা দিতে হবে বলে দাবি করেছেন তিনি। যদিও পারিশ্রমিক হিসেবে নেয়া ৪০ লাখ টাকা প্রযোজককে তিনি ফেরত দিয়েছেন। আগের নির্ধারণ করা পারিশ্রমিকে এখন আর কাজ করতে চাইছেন না শাকিব। এক কোটি টাকা চাইছেন তিনি। কিন্তু আমরা তার সঙ্গে কথা চূড়ান্ত করার সময় যে পারিশ্রমিক ছিল, সেটি দিয়েই চূড়ান্ত করা হয়েছিল।

বদিউল আলম খোকন আরো বলেন, এখন নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হতে এক কোটি বা দুই কোটি টাকা তিনি নিতে পারেন। এটি একান্তই তার ব্যক্তিগত ব্যাপার। কিন্তু আমরা তো তাকে আগের পারিশ্রমিকে চূড়ান্ত করেছি। ফলে এখন সে আমাদের কাছে এটা দাবি করতে পারেন না। কমিটমেন্ট ঠিক না থাকলে হবে না- এটা খুব অন্যায়।

এদিকে বিষয়টি নিয়ে মুখ খোলেননি দেশের এই শীর্ষ নায়ক।

রাহাত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়