ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

পূজার মেয়ে আলিয়া, মুখ খুললেন পূজা ভাট

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০০, ১২ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৮:১১, ১২ সেপ্টেম্বর ২০২৩
পূজার মেয়ে আলিয়া, মুখ খুললেন পূজা ভাট

বলিউড অভিনেত্রী-নির্মাতা পূজা ভাট। ব্যক্তিগত কারণে বহুবার বিতর্কে জড়িয়েছেন। নানা বিষয় নিয়ে চর্চিত হয়েছেন তিনি। বিশেষ করে নব্বই দশকে বাবা মহেশ ভাটের সঙ্গে তার সম্পর্ক নিয়ে ‘নোংরা’ আলোচনা হয়েছে।

কয়েক বছর আগে করন জোহরের ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হন আলিয়া ভাট। এ সময় করন জোহর প্রশ্ন করেছিলেন, নিজের সম্পর্কে সবচেয়ে অদ্ভুত গুঞ্জন কী শুনেছো? এ প্রশ্নের উত্তর দিতে একটু সময় ব্যয় না করে আলিয়া ভাট বলেছিলেন, ‘আমি মহেশ ভাট আর পূজা ভাটের মেয়ে।’ এমন মন্তব্যের পর আলিয়া-পূজার সম্পর্ক নিয়ে আলোচনা কম হয়নি। কিন্তু এ বিষয়ে পূজাকে কখনো কথা বলতে দেখা যায়নি।

কয়েক দিন আগে সিদ্ধার্থ কান্নানকে সাক্ষাৎকার দিয়েছেন পূজা ভাট। আলিয়া আপনার মেয়ে— এ খবরের বিষয়ে আপনার প্রতিক্রিয়া কী? এ প্রশ্নের জবাবে পূজা ভাট বলেন, ‘আমাদের দেশে এটা নতুন কিছু না। মেয়ে, ভাবি বা বোনের সঙ্গে কারো সম্পর্ক নিয়ে চর্চা চলতেই থাকে। কিন্তু আপনি এটাকে কীভাবে বন্ধ করবেন? এ বিষয়ে আপনি কি প্রতিক্রিয়া জানাবেন? এটা অযৌক্তিক।’

১৯৭০ সালে নির্মাতা মহেশ ভাট ছোটবেলার বন্ধু লরেইন ব্রাইটকে বিয়ে করেন। পরে লরেইনের নাম পরিবর্তন করে রাখা হয় কিরণ ভাট। মহেশ-কিরণ দম্পতির দুই সন্তান। তারা হলেন— পূজা ভাট ও রাহুল ভাট।

কিরণ ভাটের সঙ্গে ডিভোর্স ও জীবনের বেশ কিছু তিক্ত সময় পার করে আবার প্রেমে পড়েন মহেশ ভাট। তার জীবনে আসে সোনি রাজদান। তাকে বিয়ের জন্য মহেশ ভাট ইসলাম ধর্ম গ্রহণ করেন। এই দম্পতির দুই মেয়ে আলিয়া ভাট ও শাহিন ভাট। অর্থাৎ ৫১ বছর বয়সী পূজা ভাট সম্পর্কে আলিয়ার সৎ বোন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়