ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

আমার নামটি সোহান ভাইয়ের দেওয়া: শাকিব খান

প্রকাশিত: ২২:০৯, ১৩ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ২২:২২, ১৩ সেপ্টেম্বর ২০২৩
আমার নামটি সোহান ভাইয়ের দেওয়া: শাকিব খান

না ফেরার দেশে চলে গেলেন নন্দিত নির্মাতা সোহানুর রহমান সোহান। তার মৃত্যুতে শোবিজ অঙ্গনে শোকের ছায়া নেমেছে।

বরেণ্য এই চলচ্চিত্র নির্মাতা নির্মাতার হাত ধরে সালমান শাহ, মৌসুমী, শাকিব খান, শাকিল খানসহ অনেক তারকা প্রতিষ্ঠিত। ১৯৯৯ সালে ‘অনন্ত ভালবাসা’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয়জীবন শুরু করেন জনপ্রিয় নায়ক শাকিব খান। তার নাম মাসুদ রানা হলেও, সিনেমায় শাকিব খান নাম রাখেন সোহানুর রহমান সোহান। এর পর থেকে এই নামেই পরিচিত দেশের শীর্ষ নায়ক শাকিব খান। 

প্রিয় পরিচালকের মৃত্যুতে নির্বাক হয়ে পড়েছেন শাকিব খান। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি বলেন, ‘সত্যি কথা বলতে, তার সম্পর্কে কিছু বলার ভাষা হারিয়ে ফেলেছি। ভাবি এবং সোহান ভাইকে মহান আল্লাহ পরপারে শান্তিতে রাখুন।’

শাকিব খান বলেন, ‘আমার এই শাকিব খান নামটি সোহান ভাইয়েরই দেওয়া। এই তো কয়েকদিন আগেও সোহান ভাইয়ের সঙ্গে দীর্ঘক্ষণ কথা হচ্ছিল। তিনি বলছিলেন, তিনি অসুস্থ, উন্নত চিকিৎসা নিতে জাপান যাবেন। কিন্তু আজ সন্ধ্যায় হঠাৎ করে খবরটি পেয়ে আতকে উঠলাম। জানলাম, ভাবির মৃত্যুর একদিন পরই সোহান ভাইও পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেছেন।’

বুধবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় অচেতন অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রাইজিংবিডিকে এসব তথ্য নিশ্চিত করেছেন বরেণ্য চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াৎ।

চলচ্চিত্র পরিচালক অপূর্ব রানা গণমাধ্যমকে বলেন, আজ দুপুরে সোহান ভাই ঘুমিয়ে ছিলেন। বিকালে তাকে ডাকতে গেলে দেখা যায় যে, তিনি উঠছেন না। এরপর তাকে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিছুক্ষণ আগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়