ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

সমুদ্রমুখী বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১২, ১৪ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ০৮:২১, ১৪ সেপ্টেম্বর ২০২৩
সমুদ্রমুখী বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন সোনাক্ষী

মুম্বাইয়ের অভিজাত এলাকায় বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সমুদ্রমুখী এ ফ্ল্যাট কিনতে তাকে গুনতে হয়েছে প্রায় ১৫ কোটি টাকা।

ফ্রি প্রেস জার্নাল এক প্রতিবেদনে জানিয়েছে, মুম্বাইয়ের বান্দ্রার অরিয়েট বিল্ডিংয়ের ২৭ তলায় অবস্থিত সোনাক্ষীর নতুন ফ্ল্যাট। এ বিল্ডিংয়ে অনেক তারকা ও শিল্পপতি বসবাস করেন। ২২০০ স্কয়ার ফুটের বেশি আয়তনের এ ফ্ল্যাট কিনতে সোনাক্ষীকে গুনতে হয়েছে ১১ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ১৪ কোটি ৪৯ লাখ টাকার বেশি। গত আগস্ট মাসে এ ফ্ল্যাটের রেজিস্ট্রেশন সম্পন্ন হয়েছে।

এ ফ্ল্যাট থেকে সমুদ্র, আকাশের সৌন্দর্য উপভোগ করতে পারবেন সোনাক্ষী। তা ছাড়া চারটি গাড়ি পার্কিংয়ের সুবিধাও পাবেন এই অভিনেত্রী।

২০২০ সালে বান্দ্রায় আরেকটি ফ্ল্যাট কিনেন সোনাক্ষী। চার বেড রুমের এ ফ্ল্যাট কিনতে তাকে গুনতে হয়েছিল ১৪ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ১৮ কোটি ৪৫ লাখ টাকার বেশি।

‘দাবাং’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে সোনাক্ষীর। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন সালমান খান। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘কাকুডা’। হরর-কমেডি ঘরানার এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন রিতেশ দেশমুখ। আদিত্য শরপোদ্দার পরিচালিত সিনেমাটি আগামী ১৩ অক্টোবর মুক্তির কথা রয়েছে।

 

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়