ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

‘বিয়ে করো না, লিভ-ইন করো’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৩, ১৬ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৮:২৩, ১৬ সেপ্টেম্বর ২০২৩
‘বিয়ে করো না, লিভ-ইন করো’

তারকাদের সম্পর্ক ভাঙা গড়ার খবর প্রায়ই শোনা যায়। ভক্তরা যাদের আইডল কাপল হিসেবে মনে করেন, পরবর্তীতে দেখা যায় তাদের অনেকেই বিচ্ছেদের পর প্রকাশ্যে বা আকার-ইঙ্গিতে কাদা ছোঁড়াছুঁড়িতে মেতেছেন। 

চারপাশে সম্পর্কের এমন পরিণতি দেখে অন্য অনেকের মতোই রীতিমতো স্তম্ভিত কলকাতার জনপ্রিয় টিভি অভিনেত্রী মধুবনী গোস্বামী। ‘ভালোবাসা ডট কম’ ধারাবাহিকে অভিনয়ের সময় অভিনেতা রাজা গোস্বামীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান তিনি। এরপর ২০১৬ সালে বিয়ে করে নেন। ২০২১ সালের এপ্রিলে মা হয়েছেন অভিনেত্রী। রাজার সঙ্গে সুখের সংসার কাটছে তার।

নিজের সংসার জীবন নিয়ে সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন এই অভিনেত্রী। বর্তমানে যেভাবে তারকাদের ডিভোর্স আর পরকীয়ার খবর সামনে আসছে, সে প্রসঙ্গেও কথা বলেন তিনি। মুখবনী বলেন, ‘আমাদের পেশায় অনেক কিছুই শোনা যায়। আজ একজনের সঙ্গে, কাল একজনের সঙ্গে। আমি আর রাজা রাতের বেলা এটা নিয়ে হাসাহাসি করি যে, এটা কী করে সম্ভব। কী করে পারে এটা করতে। প্রেম-ভালোবাসা থাকলে কী করে এটা সম্ভব। তাহলে বুঝতে হবে প্রকৃত প্রেম ছিল না। অন্য কিছু ছিল, ভালোবাসা ছিল না। একে অপরের ওপর থেকে বিশ্বাস হারিয়ে ফেলছে। সম্পর্কে এখন আর কেউ সৎ থাকতে পারছে না। এ ওকে ঠকিয়ে ফেলছে।’

অভিনেত্রী আরো বলেন, ‘সম্পর্কের ৪টা ভিত। একটা হচ্ছে বিশ্বাস। একটা হচ্ছে ভালোবাসা। একটা হচ্ছে সঙ্গীর প্রতি সৎ থাকা, আর আরেকটা হচ্ছে সঙ্গীকে সম্মান দেওয়া। এই ৪টার একটাও নড়বড়ে হলে সম্পর্ক ধ্বসে পড়বেই। তোমাদের যদি এরকম থাকে আজ একে ভালো লাগছে কাল ওকে ভালো লাগছে না, তাহলে কমিটমেন্ট করো না। কারণ, ওটায় অনেক  বিশ্বাস লাগে। বিয়ে করো না। লিভ-ইন করো। এ আজ ওকে বিয়ে করছে, কাল ওকে বিয়ে করে নিল। কী যে বলব, খারাপও লাগে, হাসিও পায়।’

এদিকে মধুবনীর এই ভিডিও ভাইরাল হতেই অনেকেই তার প্রশংসা করেছেন। যেভাবে তিনি সহজ কথায় সম্পর্ককে সহজ করে বর্ণনা করেছেন তারও গুণগান নেটিজেনদের মুখে।

সন্তানের দেখভালের জন্য দীর্ঘদিন ধরেই নিজেকে ক্যামেরার সামনে থেকে দূরে সরিয়ে রেখেছেন এই অভিনেত্রী। তবে হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, খুব শিগগির সান বাংলার আসন্ন সিরিয়াল ‘শ্যামা’র হাত ধরে শুটিং ফ্লোরে ফিরবেন মুধবনী। তবে এখনই হাতে বেশি কাজ নিতে চান না তিনি। আড়াই বছরের ছেলেকে আরও একটু সময় দিতে চান।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়