ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

পরিণীতি-রাঘবের রাজকীয় বিয়ে: ১০০ নিরাপত্তারক্ষী মোতায়েন, সজাগ পুলিশ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৫, ২২ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১১:৪৭, ২২ সেপ্টেম্বর ২০২৩
পরিণীতি-রাঘবের রাজকীয় বিয়ে: ১০০ নিরাপত্তারক্ষী মোতায়েন, সজাগ পুলিশ

নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। তার হবু বর রাঘব চাড্ডা আম আদমি পার্টির নেতা ও সংসদ সদস্য। রোববার (২৪ সেপ্টেম্বর) রাজস্থানের উদয়পুরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকালে উদয়পুরের উদ্দেশ্যে দিল্লি ছাড়েন পরিণীতি-রাঘব।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, ২৪ সেপ্টেম্বর উদয়পুরের হোটেল লীলা প্যালেসে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। পুরোদমে চলছে রাজকীয় প্রস্তুতি। রাঘব বরযাত্রী নিয়ে সজ্জিত একটি নৌকায় দ্য লীলা প্যালেসে পৌঁছাবেন। বিয়েকে কেন্দ্র করে কঠোর নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, বিয়ের ভেন্যুতে ১০০ জন নিরাপত্তারক্ষী মোতায়েন করা হয়েছে। হোটেল লীলার পাশে অবস্থিত পিচোলা লেক। এই লেকের মাঝখানে বিয়ের মঞ্চ তৈরি করা হয়েছে। এর চারপাশে পাঁচটি নৌকায় থাকবেন নিরাপত্তারক্ষীরা।

বিয়ের গোপনীয়তা রক্ষার জন্য হোটেল কর্তৃপক্ষের সঙ্গে চুক্তি করা হয়েছে। হোটেলের স্টাফ ব্যতীত আগত অতিথিদের স্ক্যান করে ভেতরে প্রবেশের অনুমতি দেওয়া হবে। বিয়ের ছবি ভিডিও যাতে ফাঁস না হয়, সেজন্য অতিথিদের মোবাইল ফোন নীল রঙের টেপ দিয়ে মোড়ানো হবে। কেউ এটি সরিয়ে ফেললে, একটি তীর চিহ্ন দেখা যাবে। এতেই নিরাপত্তারক্ষীরা বুঝতে পারবেন ফোনের ক্যামেরা ব্যবহার করা হয়েছে। অতিথি ছাড়াও হোটেলের স্টাফ, সাজসজ্জাকর্মী, সাউন্ড সিস্টেম কর্মী, শেফদের ক্ষেত্রেও একই নিয়ম প্রয়োগ করা হবে।

পরিণীতি চোপড়া-রাঘবের বিয়ে উপলক্ষে শহরে নিরাপত্তা বৃদ্ধি করেছে স্থানীয় পুলিশ। শহরের ১৫টি স্থানে চেক পয়েন্ট বসিয়েছে। বিমানবন্দর থেকে হোটেল পর্যন্ত বাড়তি নিরাপত্তার ব্যবস্থাও করা হয়েছে বলে জানিয়েছে সূত্রটি।

বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে ২৩ সেপ্টেম্বর সন্ধ্যায় উদয়পুরে পৌঁছাবেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। তা ছাড়াও অন্যান্য রাজনীতিবিদরা বিয়েতে অংশ নেবেন। পরিণীতির বিয়েতে যোগ দেবেন তার চাচাতো বোন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, করন জোহর, মনীষ মালহোত্রা, টেনিস তারকা সানিয়া মির্জা প্রমুখ।

মার্চ মাসে মুম্বাইয়ের বিলাসবহুল একটি গাড়ি থেকে নামতে দেখা যায় পরিণীতি চোপড়া ও রাঘবকে। দুজনে একসঙ্গে ডিনার করতে একটি রেস্তোরাঁয় যান। এসময়ের ভিডিও ক্লিপ নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ার পর আলোচনায় উঠে আসেন এই জুটি।

ভারতীয় একটি সংবাদ সংস্থার দাবি, দুই জগতের দুই তারকা কলেজ জীবনের বন্ধু। একসঙ্গে লন্ডনে পড়াশোনা করেছেন তারা।

পরিণীতি চোপড়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘উঁচাই’। গত বছরের ১১ নভেম্বর মুক্তি পায় এটি। ২০ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করে ৫০ কোটি রুপি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়