ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

হৃদয় খানের ‘পিছুটান’ 

প্রকাশিত: ১৬:২৮, ২৩ সেপ্টেম্বর ২০২৩  
হৃদয় খানের ‘পিছুটান’ 

জনপ্রিয় সংগীতশিল্পী হৃদয় খানের নতুন গান ‘পিছুটান’। শুক্রবার (২২ সেপ্টেম্বর) এ শিল্পীর অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘হৃদয় খান’-এ মুক্তি পেয়েছে গানটি।

‘যতবার ভাবি ভুলে যাব সবি/ তারও বেশি মায়ার টান/ তুমি তুমি করে যাব আমি মরে/ বলো না এ কোন পিছুটান’– এমন কথার গানটি লিখেছেন শফিক তুহিন। এর সুর ও সংগীতায়োজন করেছেন হৃদয় খান নিজেই।

নতুন গান প্রসঙ্গে হৃদয় খান বলেন, ‘শফিক চাচা সবসময় অসাধারণ লেখেন। ১২ বছর পর তার লেখা গান করেছি। আমরা একসঙ্গে বসলে অল্প সময়ে যে কোনো ভালো গান বানিয়ে ফেলতে পারি। গানটি করার আগে শ্রোতারা এই সময়ে কী ধরনের গান শুনতে চান, তা নিয়ে দু’জন কথা বলেছি। সেটিকে প্রাধান্য দিয়ে আমাদের চাচা-ভাতিজার এ গান। দুই সপ্তাহ আগে রেকর্ডিং করা গানটি ইতোমধ্যে বেশ কিছু কনসার্টে গেয়েছি। সেখানে দেখলাম শ্রোতারা গানটি ভালোভাবেই নিয়েছেন। আশা করছি, সব ধরনের শ্রোতার এটি ভালো লাগবে।’

এটি ছাড়াও নতুন বেশ কয়েকটি গানের কাজ শেষ করেছেন হৃদয় খান। পর্যায়ক্রমে এ গানগুলো তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে বলে জানা যায়।

এ প্রসঙ্গে হৃদয় খান বলেন, ‘সম্প্রতি বেশ কিছু নতুন গান তৈরি করেছি। শ্রোতাদের পছন্দ হবে গানগুলো। এখন থেকে প্রতি মাসেই নতুন গান প্রকাশ করার কথা ভাবছি। গান করলেই যে সঙ্গে ভিডিও থাকতে হবে, আমি তা মনে করি না। গান ভালো হলে ভিডিও ছাড়াই শ্রোতারা তা গ্রহণ করেন বলে আমি মনে করি।’

রাহাত/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়