ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

দাম বাড়ালেন সাই পল্লবী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৫, ২৯ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ০৮:৪৯, ২৯ সেপ্টেম্বর ২০২৩
দাম বাড়ালেন সাই পল্লবী

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। ২০০৫ সালে শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে পা রাখেন তিনি। ৩১ বছর বয়সী এই অভিনেত্রী এখন দক্ষিণ ভারতের ভার্সেটাইল অভিনেত্রী। ন্যাচারাল অভিনয়ে তার দারুণ খ্যাতি রয়েছে।

অভিনয় ক্যারিয়ারে কখনো খোলামেলা পোশাকে পর্দায় হাজির না হলেও দর্শকের মুঠো মুঠো ভালোবাসা কুড়িয়েছেন সাই পল্লবী। অসংখ্য নয়, প্রতি বছর অল্প সংখ্যক সিনেমায় কাজ করেন তিনি। গল্প-চরিত্র পছন্দ হলে, তবেই ‘হ্যাঁ’ বলেন এই নায়িকা। এবার পারিশ্রমিক বাড়িয়ে দিলেন সাই পল্লবী।

সিয়াসাত ডটকম জানিয়েছে, ২০২১ সালে তেলেগু ভাষার ‘লাভ স্টোরি’ সিনেমায় অভিনয় করেন সাই পল্লবী। জানা যায়, এ সিনেমার জন্য ২ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন। দুই বছর পর ফের তেলেগু ভাষার ‘এনসি২৩’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। এ সিনেমার জন্য সাই পল্লবী পারিশ্রমিক নিচ্ছেন ৩ কোটি রুপি। প্রযোজনা প্রতিষ্ঠান গীতা আর্টস তাতেই সম্মতি দিয়েছে। 

ফিল্মিবিট জানিয়েছে, পারিশ্রমিক বৃদ্ধি করেছেন সাই পল্লবী। ‘এনসি২৩’ সিনেমার জন্য ৫ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন এই অভিনেত্রী।

‘এনসি২৩’ সিনেমা পরিচালনা করছেন তরুণ পরিচালক চান্দু মন্ডেটি। এ সিনেমায় সাই পল্লবীর সহশিল্পী নাগা চৈতন্য। সিনেমাটিতে চুক্তিবদ্ধ হওয়ার পর দর্শকদের উদ্দেশ্যে সাই পল্লবী ইনস্টাগ্রাম পোস্টে বলেন— ‘‘আমার প্রিয় তেলেগু দর্শক, আমি আপনাদের অনেক মিস করি। ‘এনসি২৩’ সিনেমার মাধ্যমে ফের আপনাদের সঙ্গে আমার দেখা হবে। আমি খুবই উচ্ছ্বসিত।’’

এ সিনেমার গল্প প্রসঙ্গে ‘কার্তিকেয়া টু’খ্যাত পরিচালক চান্দু বলেন, ‘কার্তিক নামে স্থানীয় এক যুবকের বাস্তব ঘটনা নিয়ে গড়ে উঠেছে সিনেমাটির কাহিনি। ঘটনাটি ২০১৮ সালে ঘটেছিল। দুই বছর ব্যয় করে আমরা চিত্রনাট্য প্রস্তুত করেছি। সিনেমার গল্প শোনে নাগা মুগ্ধ।’

প্রায় ১০০ কোটি রুপি বাজেট নিয়ে নির্মিত হতে যাচ্ছে ‘এনসি২৩’। খুব শিগগির সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হবে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়