ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

তারকাদের মারামারি: সেলিব্রিটি ক্রিকেট লিগে না যাওয়ার কারণ জানালেন পরীমণি

প্রকাশিত: ১৪:৫২, ৩০ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৪:৫৯, ৩০ সেপ্টেম্বর ২০২৩
তারকাদের মারামারি: সেলিব্রিটি ক্রিকেট লিগে না যাওয়ার কারণ জানালেন পরীমণি

তারকাদের অংশগ্রহণে সেলিব্রিটি ক্রিকেট লিগের আয়োজন করা হয়। এরই মধ্যে এই আয়োজনে অংশ নিয়েছেন দেশের তারকা শিল্পীরা। এই তালিকায় ছিলেন হালের ক্রেজ পরীমণিও। শেষ মুহূর্তে খেলা থেকে সরে দাঁড়ান এই নায়িকা।

এদিকে গতকাল শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে রাজধানীর মিরপুর শহিদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে সেলিব্রিটি ক্রিকেট লিগে দুই দলের খেলোয়াড়দের মধ্যে মারামারির মতো অপ্রীতিকর ঘটনা ঘটে। এতে চিত্রনায়ক শরীফুল রাজের বিরুদ্ধে গায়ে হাত তোলার অভিযোগ এনেছেন চিত্রনায়িকা রাজ রিপা। ঠিক এই মুহূর্তে নায়িকা পরীমণি জানালেন কেন তিনি সেলিব্রিটি ক্রিকেট লিগে যাননি।

পরীমণি সোশ্যাল হ্যান্ডেলে একটি স্ট্যাটাসের মাধ্যমে জানান কেন তিনি সেলিব্রিটি ক্রিকেট লিগে যাননি। তিনি তার ফেসবুক স্ট্যাটাস লেখেন, ‘এই এগ্রেসিভ জানোয়ারটার চেহারা দেখতে হবে বলেই যাই নাই সিসিএল (সেলিব্রিটি ক্রিকেট লিগ)- এ! আল্লাহ বাঁচাইছে।’ 

পরীমণি তার স্ট্যাটাসে ‘এগ্রেসিভ জানোয়ারটার চেহারা’ কাকে উদ্দেশ্য করে বলেছেন তা পরিষ্কার করেননি। পরীমণির স্টাটাসে মন্তব্য করেছেন, এ প্রজন্মের আরেক চিত্রনায়িকা জাহরা মিতু। তিনি লেখেন, ‘আমিও অন্য আরেকজনের চেহারা দেখতে হবে বলে যাইনি’।

জানা গেছে, ম্যাচ শেষে রাত সাড়ে ১১টার পর মারামারিতে জড়িয়ে পড়েন দুই দলের খেলোয়াড়রা। সেখানে নির্মাতা মোস্তফা কামাল রাজ ও অভিনেতা শরীফুল রাজ গায়ে হাত তোলেন বলে অভিযোগ করেছেন নায়িকা রাজ রিপা। কান্নাজড়িত কণ্ঠে এর সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবি জানিয়েছেন তিনি।

রাহাত/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়