ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ব্যায়ামের ভিডিও দিয়ে ‘নোংরা’ মন্তব্যের শিকার ৮ মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১১, ৪ অক্টোবর ২০২৩   আপডেট: ০৮:৩৬, ৪ অক্টোবর ২০২৩
ব্যায়ামের ভিডিও দিয়ে ‘নোংরা’ মন্তব্যের শিকার ৮ মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রী

ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। ব্যক্তিগত জীবনে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। এ দম্পতির ৩ বছর বয়সী একটি পুত্রসন্তান রয়েছে। শুভশ্রী এখন ৮ মাসের অন্তঃসত্ত্বা। সবকিছু ঠিক থাকলে আগামী ডিসেম্বরে দ্বিতীয় সন্তানের মুখ দেখবেন এই অভিনেত্রী।

অন্তঃসত্ত্বা হলেও সব কাজই স্বাভাবিকভাবে করার চেষ্টা করছেন শুভশ্রী। এমনকী জিমে গিয়ে নিয়মিত ব্যায়াম করছেন। যার একটি ভিডিও শুভশ্রী তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন— ‘কোনো অজুহাত নয়। আট মাসের অন্তঃসত্ত্বা। জীবন সুন্দর, উপভোগ করছি।’ পাশাপামি জিম ট্রেইনারকেও ধন্যবাদ দিয়েছেন এই নায়িকা।

সবকিছু ঠিকই ছিল। নেটিজেনদের অনেকে শুভশ্রীর সাহসিকতার প্রশংসা করছেন। অনেকে অনুপ্রাণিত হয়েছেন বলেও মন্তব্য করেছেন। কিন্তু নেটিজেনদের একটি অংশ বিষয়টিকে ভালোভাবে গ্রহণ করেননি। ফলে ‘নোংরা’ ভাষায় মন্তব্য করেছেন। যার কারণে দুই গ্রুপের মাঝে তৈরি হয়েছে বিতর্ক।

নীল পরি লিখেছেন, ‘পুরোটাই ফালতু। ফুটানি।’ ডলি দত্ত লিখেছেন, ‘মেকআপ ছাড়া দেখতে অতিব জঘন্য।’ রুনা ঘোষ লিখেছেন, ‘আদিখ্যেতার শেষ নেই। নিজেরা এসব ঢং করবে আর জনসাধারণের মাথা খাবে। কি মেসেজ দিতে চায় ভগাই জানে।’ শ্রিয়া লিখেছেন, ‘সবই আলোচনায় আসার কৌশল।’ তা ছাড়া এমন কিছু মন্তব্য রয়েছে যা প্রকাশের অযোগ্য। তবে নেটিজেনদের মন্তব্য নিয়ে মুখ খুলেননি শুভশ্রী।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

রাজ চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন লুকিয়ে প্রেম করেছেন শুভশ্রী গাঙ্গুলি। এ যুগল প্রেমের সম্পর্কে জড়িয়ে সমালোচনার মুখে পড়েছিলেন। কারণ শুভশ্রীর সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে রাজ চুটিয়ে প্রেম করেছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে।

সব সমালোচনার ইতি টেনে ২০১৮ সালের ৬ মার্চ বাগদান সারেন শুভশ্রী-রাজ; একই বছরের ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতাও সম্পন্ন করেন তারা। ২০২০ সালের ১২ সেপ্টেম্বর তাদের ঘর আলো করে জন্ম নেয় পুত্র ইউভান। তার বয়স এখন ৩ বছর।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়