ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ভয়াবহ সড়ক দুর্ঘটনা: দোষ প্রমাণ হলে অভিনেত্রী গায়ত্রীর স্বামীর ৭ বছরের কারাদণ্ড

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৩, ৫ অক্টোবর ২০২৩   আপডেট: ১৯:৪১, ৫ অক্টোবর ২০২৩
ভয়াবহ সড়ক দুর্ঘটনা: দোষ প্রমাণ হলে অভিনেত্রী গায়ত্রীর স্বামীর ৭ বছরের কারাদণ্ড

ভয়াবহ সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন বলিউড অভিনেত্রী গায়ত্রী যোশী ও তার স্বামী বিকাশ ওবেরয়।

স্বামীকে নিয়ে ইতালিতে অবসর যাপনের জন্য গিয়েছেন গায়ত্রী। সেখানে  দুর্ঘটনার কবলে পড়েন ‘স্বদেশ’খ্যাত এই অভিনেত্রী। এ দুর্ঘটনায় এক সুইস দম্পতি মারা গেছেন; সুস্থ আছেন গায়ত্রী ও তার বর। তবে এ দুর্ঘটনায় ফেঁসে যেতে পারেন গায়ত্রীর স্বামী বিকাশ!

দুর্ঘটনার পর এভাবে রাস্তায় বসে পড়েন গায়ত্রী

মর্মান্তিক এ ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা যায়, সাদা রঙের একটি কাভার্ট ভ্যান ওভারটেক করার চেষ্টা করছে একটি নীল রঙের ল্যাম্বারগিনি। তার পাশ দিয়ে লাল রঙের একটি ফেরারি গাড়ি ওভারটেক করতে গেলে ল্যাম্বারগিনি গাড়িতে ধাক্কা লাগে। এত ল্যাম্বারগিনি গাড়িটি গিয়ে ধাক্কা দেয় কাভার্ট ভ্যানকে। এতে উল্টে যায় ভ্যানটি। আর ল্যাম্বারগিনি ও ফেরারি গাড়িটি রাস্তার পাশে ছিটকে পড়ে। ল্যাম্বারগিনি দুমড়ে-মুচড়ে গেলেও ফেরারি গাড়িতে আগুন ধরে মারা যায় সুইডিশ দম্পতি।  

সুইডিশ এই দম্পতি সড়ক দুর্ঘটনায় মারা গেছেন

ইতালিয়ান একটি সংবাদ সংস্থার বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, অভিনেত্রী গায়ত্রী যোশীকে পাশের সিটে বসিয়ে নীল রঙের ল্যাম্বারগিনি গাড়িটি ড্রাইভ করছিলেন বিকাশ। গাড়িটি ড্রাইভ করার অনুমতি তার ছিল না।

ডেইলি মেইল জানিয়েছে, ‘ডাবল রোড হোমিসাইড’-এর ঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ। যার অর্থ— দোষ প্রমাণিত হলে গায়ত্রীর স্বামী বিকাশের ৭ বছর কারাদণ্ড হতে পারে।

দুমড়ে-মুচড়ে যাওয়া নীল গাড়িটি ড্রাইভ করছিলেন গায়ত্রীর স্বামী বিকাশ

২০০৪ সালে ‘স্বদেশ’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। এ সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করে সমালোচকদের প্রশংসা কুড়ান তিনি। এ সিনেমা মুক্তির পর অভিনয় থেকে নিজেকে সরিয়ে নেন। ২০০৫ সালে বিকাশ ওবেরয়কে বিয়ে করে সংসারী হন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়