ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

জ্যাকলিনের ছবিতে মিকার কুমন্তব্য, গায়ককে আইনি নোটিশ পাঠালেন সেই প্রেমিক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৬, ৬ অক্টোবর ২০২৩   আপডেট: ১২:০৩, ৬ অক্টোবর ২০২৩
জ্যাকলিনের ছবিতে মিকার কুমন্তব্য, গায়ককে আইনি নোটিশ পাঠালেন সেই প্রেমিক

সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি রুপি মানি লন্ডারিং মামলার চার্জশিটে জ্যাকলিনের নাম রয়েছে। এ নিয়ে গত এক বছরের বেশি সময় ধরে আদালতের বারান্দায় ঘুরছেন জ্যাকলিন। সামনে এসেছে সুকেশ-জ্যাকলিনের প্রেমের সম্পর্কের বিষয়টিও।

সুকেশ নিজেকে জ্যাকলিনের প্রেমিক দাবি করলেও তা অস্বীকার করেছেন এই অভিনেত্রী। কিন্তু জ্যাকলিনের প্রেমিক হিসেবে বার বার নিজেকে প্রমাণ করার চেষ্টা করছেন সুকেশ। এবার বলিউড গায়ক মিকা সিংকে জেল থেকে আইনি নোটিশ পাঠিয়ে ফের আলোচনার জন্ম দিলেন সুকেশ।

মূল ঘটনা হলো, সম্প্রতি হলিউড অভিনেতা জ্যঁ-ক্লদ ভ্যান ড্যামের সঙ্গে তোলা একটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন জ্যাকলিন। এ ছবিতে গায়ক মিকা সিং মন্তব্য করেন, ‘তোমাকে সুন্দর লাগছে। সুকেশের চেয়ে পাশের মানুষটি অনেক ভালো।’ এ মন্তব্য সুকেশের চোখ এড়ায়নি। তারপর জেলে বসে মিকার নামে আইনি নোটিশ পাঠান সুকেশ।

আইনি নোটিশে সুকেশ লিখেছেন, ‘মিকা, আমি আপনার মন্তব্যের বিষয়ে অবগত। ভবিষ্যতে যদি আমার ব্যক্তিগত জীবনে অনধিকারচর্চা করার চেষ্টা করেন তার পরিণতি ভালো হবে না।’

জ্যাকলিন-সুকেশের অন্তঃরঙ্গ মুহূর্ত

পাশাপাশি মিকাকে সর্বশান্ত করার হুমকিও দেন সুকেশ। গায়কের ব্যক্তিগত জীবনের অনেক কিছুই সুকেশ জানেন, যা জনসম্মুখে নিয়ে আসার হুমকিও দেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়