ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

কনসার্টে সম্মাননা পেলেন প্রিন্স মাহমুদ

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪০, ৭ অক্টোবর ২০২৩  
কনসার্টে সম্মাননা পেলেন প্রিন্স মাহমুদ

রক কনসার্ট ‘দ্য হাইব্রিড এক্সপেরিয়েন্স ২’-এর মঞ্চে বিশেষ সম্মাননা পেলেন বরেণ্য গীতিকার ও সুরকার প্রিন্স মাহমুদ। কনসার্টের আয়োজক প্রতিষ্ঠান সিনটিয়া ও ফুল সার্কেল ক্রিয়েটিভস বৃহস্পতিবার এই সম্মাননা জানিয়েছে তাকে।

কনসার্টে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিন্স মাহমুদ। এ সময় আর্টসেল ব্যান্ডের গিটারিস্ট ইকবাল আসিফ জুয়েল প্রিন্স মাহমুদের গান নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করেন। জানান তার হাতের জাদুতে দেশের ব্যান্ড ইন্ডাস্ট্রির সফলতার গল্প। 

প্রিন্স মাহমুদের কাঁধে তার কালজয়ী ‘মা’ গানের লিরিক্স দিয়ে লেখা একটি চাদর পরিয়ে দেওয়া হয়। হাতে তুলে দেওয়া হয় ক্রেস্ট।

প্রিন্স মাহমুদ বলেন, ‘আমি মূলত গান শোনার জন্যই কনসার্টে গিয়েছিলাম। যারা আমাকে সম্মানিত করেছে, গানের প্রতি তাদের দায়বদ্ধতা টের পেয়েছি। এমন প্রতিষ্ঠানের কাছ থেকে পুরস্কার পাওয়ায় ভালো লেগেছে। এই সম্মান সত্যিই অনন্য।’

আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র বসুন্ধরার (আইসিসিবি) নবরাত্রি হলে অনুষ্ঠিত এই কনসার্টে গান গেয়েছে নগরবাউল, আর্টসেল, ক্রিপটিক ফেইট, অ্যাভোয়েডরাফা, বে অব বেঙ্গল, শার্পনেল মেথড, সোনার বাংলা সার্কাস, ক্যালিপ্সো, ক্রাঞ্চের মতো জনপ্রিয় রক ব্যান্ডগুলো। 

প্রিন্স মাহমুদের জনপ্রিয় গানের তালিকায় রয়েছে- বাংলাদেশ, মা, বাবা, ১২ মাস, আজ জন্মদিন তোমার, এক নদী যমুনা, একা একা কি থাকা যায়, বেলা শেষে ফিরে এসে পাইনি তোমায়, মৃত্যুকাব্য ও আজ কবিতা অন্য কারওসহ অসংখ্য গান।
 

রাহাত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়