ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

কারিনার ব্যাগের মূল্য ৩২ লাখ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৭, ৯ অক্টোবর ২০২৩   আপডেট: ০৮:২৭, ৯ অক্টোবর ২০২৩
কারিনার ব্যাগের মূল্য ৩২ লাখ

অভিনেত্রী কারিনা কাপুর খান। বলিউডের ফ্যাশন ডিভাদের মধ্যে অন্যতম তিনি। তা ছাড়া পাতৌদি নবাব পরিবারের পুত্রবধূ এই অভিনেত্রী। স্বাভাবিকভাবে বিশ্বের বিলাসবহুল ব্র্যান্ডের পোশাক পরে থাকেন। ব্যয়বহুল পোশাক ও জিনিসপত্র ব্যবহার করে মাঝে মাঝে খবরের শিরোনাম হন কারিনা।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যায়, বিমাবন্দরে প্রবেশ করছেন কারিনা কাপুর খান। তার পরনে জিন্স প্যান্ট ও কালো রঙের টি-শার্ট। চোখে কালো রঙের রোদ চশমা, হাতে স্টাইলিশ হ্যান্ড ব্যাগ। সবকিছু ছাপিয়ে কারিনার হাত ব্যাগ নিয়ে জোর আলোচনা চলছে। কারণ এটি অনেক ব্যয়বহুল।

বলিউড শাদি ডটকম জানিয়েছে, ফ্রান্সের বিলাসবহুল ব্র্যান্ড হার্মিস বার্কিন ব্যাগটি প্রস্তুত করেছে। ব্যাগটির মূল্য ২৯ হাজার ৭৫০ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় ৩২ লাখ ৬৫ হাজার টাকার বেশি।

ফ্রান্সের হার্মিস ব্র্যান্ডকে বলা হয় বিশ্বের অন্যতম মূল্যবান ব্র্যান্ড। হলিউড অভিনেত্রীদের অনেকেই এই ব্র্যান্ডের ব্যাগ ব্যবহার করে থাকেন। অনেক বলিউড অভিনেত্রীদের হাতেও এ প্রতিষ্ঠানের ব্যাগ দেখা যায়। কারিনার কাছে এ ব্র্যান্ডের আরো একটি লাল রঙের ব্যাগ রয়েছে। যার মূল্য ১০ লাখ টাকা। আরো কয়েক বছর আগে এ ব্যাগটি তার হাতে দেখা গেছে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়