ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

শাহরুখের নিরাপত্তায় ৬ কমান্ডার, ৪ পুলিশ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৭, ৯ অক্টোবর ২০২৩   আপডেট: ১২:১২, ৯ অক্টোবর ২০২৩
শাহরুখের নিরাপত্তায় ৬ কমান্ডার, ৪ পুলিশ

বলিউড বাদশা শাহরুখ খানকে ‘ওয়াই প্লাস’ ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হয়েছে।

চলতি বছর শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ ও ‘জওয়ান’ সিনেমা পরপর বক্স অফিসে সুপারহিট হয়। ফলে ‘সম্ভাব্য’ হুমকির পরিপ্রেক্ষিতে তার এ নিরাপত্তার ব্যবস্থা করেছে মহারাষ্ট্র নিরাপত্তা সংস্থা। তবে কোন ধরনের হুমকি পাচ্ছেন বা পাওয়ার সম্ভাবনা রয়েছে, সে বিষয়ে কিছু প্রকাশ করেনি সংশ্লিষ্টরা।

একটি সূত্র ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, সম্প্রতি উচ্চ পর্যায়ের এক মিটিংয়ে শাহরুখের নিরাপত্তা প্রদানের এই সিদ্ধান্ত নেওয়া হয়। এ বৈঠকে অভিনেতার নিরাপত্তা নিয়ে আলোচনা-পর্যালোচনা করা হয়। তারপর শাহরুখ খানকে দ্রুত ‘ওয়াই প্লাস’ ক্যাটাগরির নিরাপত্তা প্রদানের জন্য গত ৫ অক্টোবর মহারাষ্ট্র রাজ্য গোয়েন্দা বিভাগ (এসআইডি) পুলিশ কমিশনার, জেলা পুলিশ এবং স্পেশাল প্রোটেকশন ইউনিট-কে জানায়।  

‘ওয়াই প্লাস’ ক্যাটাগরির নিরাপত্তায় শাহরুখের সঙ্গে থাকবেন ১১ জন নিরাপত্তাকর্মী। তার মধ্যে ৬ জন কমান্ডার, ৪ জন পুলিশ সদস্য এবং ট্রাফিক ক্লিয়ারেন্স গাড়িসহ আরো একজন থাকবেন বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

নিউজ১৮ এক প্রতিবেদনে জানিয়েছে, শাহরুখ খান ভারতের যেখানে যাবেন, সেখানে থাকবেন নিরাপত্তাকর্মীরা। তাদের সঙ্গে থাকবে এমপি-৫ মেশিন গান, একে-৪৭ রাইফেলস এবং গ্লক পিস্তল। আর তার বাড়িতে সবসময় থাকবে চারজন পুলিশ সদস্য।

গত ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘পাঠান’ সিনেমা। শুধু ভারতে সিনেমাটি আয় করে ৫২৪.৫৩ কোটি রুপি। বিশ্বব্যাপী এটি আয় করে ১০৫৫ কোটি রুপি। গত ৭ সেপ্টেম্বর মুক্তি পায় শাহরুখ অভিনীত ‘জওয়ান’। এ পর্যন্ত ভারতে এটি আয় করেছে ৫৬৬.২৫ কোটি রুপি। বিশ্বব্যাপী এটি আয় করেছে ১১০৮.৮ কোটি রুপি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়