ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

উর্বশীর ব্যাগটির মূল্য কত?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০০, ১১ অক্টোবর ২০২৩   আপডেট: ০৯:০৬, ১১ অক্টোবর ২০২৩
উর্বশীর ব্যাগটির মূল্য কত?

বলিউডের আলোচিত অভিনেত্রী উর্বশী রাউতেলা। ব্যয়বহুল পোশাক কিংবা জিনিসপত্র ব্যবহার করে চমকে দেন ভক্তদের। গত বছরের শেষ লগ্নে ভাইয়ের বিয়েতে অংশ নিতে, সাজপোশাকের জন্য দেড় কোটি টাকা খরচ করে আলোচনার জন্ম দেন এই অভিনেত্রী। এবার দামি হাত ব্যবহার করে নজর কাড়লেন ২৯ বছর বয়সী উর্বশী।

সম্প্রতি বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন উর্বশী। এ ছবিতে দেখা যায়, তার পরনে জিন্স। ক্রপটপের ওপরে পরেছেন ডেনিম জ্যাকেট; হাতে রয়েছে একটি ব্যাগ। তার আবেদনময়ী লুক নেটিজেনদের মাঝে মুগ্ধতা ছড়াচ্ছে। তবে সাজপোশাকের বাইরে উর্বশীর ব্যয়বহুল হাত ব্যাগটি আলাদাভাবে নজর কেড়েছে।

বলিউড শাদি ডটকম জানিয়েছে, উর্বশীর হাত ব্যাগটি প্রস্তুত করেছে ফেন্ডি ব্র্যান্ড। ব্যাগটির মূল্য ৬ হাজার ৩৪২ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় ৬ লাখ ৯৬ হাজার টাকার বেশি।

২০১৫ সালে মিস ডিভা ইউনিভার্স খেতাব জেতেন উর্বশী। এরপর সেই বছর মিস ইউনিভার্স আসরে ভারতের প্রতিনিধিত্ব করেন। এখন পর্যন্ত সুন্দরী প্রতিযোগিতায় সবচেয়ে বেশি বিজয়ী হওয়ার রেকর্ড রয়েছে তার দখলে। পাশাপাশি বলিউডের ‘সিং সাব দি গ্রেট’, ‘সনম রে’, গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’, ‘পাগলপান্তি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন উর্বশী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়