ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

সবচেয়ে ‘নিষ্ঠুর ও উগ্র’ পুলিশ অফিসার দীপিকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৯, ১৫ অক্টোবর ২০২৩   আপডেট: ১৩:৩০, ১৫ অক্টোবর ২০২৩
সবচেয়ে ‘নিষ্ঠুর ও উগ্র’ পুলিশ অফিসার দীপিকা

একটি ঘরে দাউ দাউ করে আগুন জ্বলছে; পুড়ছে গাড়ি। পাশে দাঁড় করানো পুলিশের একটি গাড়ি। তার পাশে পড়ে আছে আহত একদল সন্ত্রাসী। তার একজনের চুল ধরে তার মুখের ভেতর পিস্তলের নল ঢুকিয়ে হাসছেন রক্তাক্ত দীপিকা পাড়ুকোন।

পরিচালক রোহিত শেঠি তার ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। তাতে পুলিশের পোশাক পরিহিত অবস্থায় এমন লুকে দেখা যায় দীপিকা পাড়ুকোনকে।

এসব ছবির ক্যাপশনে রোহিত শেঠি লিখেছেন, ‘নারী সীতার রূপ আবার দুর্গারও রূপ। আমাদের কপ ইউনিভার্সের সবচেয়ে নিষ্ঠুর ও উগ্র পুলিশ অফিসারের সঙ্গে পরিচিত হন। তার নাম শক্তি শেঠি। আমার লেডি সিংহম দীপিকা পাড়ুকোন।’

বলিউড অভিনেতা অজয় দেবগনের জনপ্রিয় সিনেমা ফ্যাঞ্চাইজি ‘সিংহম’। রোহিত শেঠি পরিচালিত এ ফ্যাঞ্চাইজির প্রথম পার্ট মুক্তি পায় ২০১১ সালে। দুই বছরের বিরতি নিয়ে নির্মিত হয় ‘সিংহম রিটার্নস’। এ ফ্যাঞ্চাইজিতে ‘বাজিরাও সিংহম’ চরিত্রে অভিনয় করে দর্শকের মুঠো মুঠো ভালোবাসা কুড়িয়েছেন অজয়। এবার নির্মিত হচ্ছে এ ফ্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি। ‘সিংহম এগেন’ শিরোনামের এ পার্টে এমন রূপে পর্দায় হাজির হবেন দীপিকা।

দীপিকার লুক দেখে প্রশংসা করছেন নেটিজেনরা। শোবিজ অঙ্গনের তারকাও ভূয়সী প্রশংসা করছেন। স্ত্রীকে এ রূপে দেখে রণবীর সিং লিখেছেন, ‘আলী রে আলী।’ সঙ্গে জুড়ে দিয়েছেন বেশ কিছু আগুনের ইমোজি। তা ছাড়াও আলিয়া ভাট, কুনাল কোহলিসহ অনেকে মন্তব্য করেছেন।

অজয়-দীপিকা ছাড়াও এ সিনেমায় আরো অভিনয় করছেন— অক্ষয় কুমার, কারিনা কাপুর খান, রণবীর সিং প্রমুখ। সব কিছু ঠিক থাকলে ২০২৪ সালের ১৫ আগস্ট মুক্তি পাবে সিনেমাটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়