ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

আলাদা থাকলেও এখনো বিচ্ছেদের আবেদন করেননি ধানুশ-ঐশ্বরিয়া!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৯, ১৬ অক্টোবর ২০২৩   আপডেট: ০৮:১১, ১৬ অক্টোবর ২০২৩
আলাদা থাকলেও এখনো বিচ্ছেদের আবেদন করেননি ধানুশ-ঐশ্বরিয়া!

ভারতের তামিল সিনেমার সুপারস্টার ধানুশ। গত বছরের শুরুতে ঐশ্বরিয়া রজনীকান্তের সঙ্গে ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার ঘোষণা তিনি। এ নিয়ে জলঘোলা কম হয়নি।

পরবর্তীতে জোর গুঞ্জন উঠে, দ্বন্দ্ব ভুলে ফের এক হচ্ছেন এই যুগল। তবে এসবই গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে। এবার জানা গেলো, এখনো আনুষ্ঠানিকভাবে বিয়েবিচ্ছেদ হয়নি এই জুটির। বলিউড লাইফ এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

এ বিষয়ে একটি সূত্র বলেন, ‘ধানুশ-ঐশ্বরিয়া তাদের সমস্যা সমাধান করে পুনরায় সংসার করার চেষ্টা করছেন— এ খবর সত্য নয়। তবে তারা এখনো ডিভোর্স পেপার ফাইল করেননি। কিন্তু আলাদাভাবে বসবাস করছেন। বিয়েবিচ্ছেদ চেয়ে তারা কোর্টেও কোনো আবেদন করেননি।’

বিয়েবিচ্ছেদের ঘোষণা দেওয়ার পরও কেন ডিভোর্স ফাইল করেননি ধানুশ-ঐশ্বরিয়া? এর কারণ ব্যাখ্যা করে সূত্রটি বলেন, ‘যতদিন ধানুশ কিংবা ঐশ্বরিয়া অন্যত্র আবার বিয়ে করার কথা না বলছেন, ততদিন তারা বিয়েবিচ্ছেদের আবেদন করবেন না।’

ঐশ্বরিয়ার আরেক পরিচয় তিনি তামিল সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্তের বড় মেয়ে। ‘কাদাল কোন্দেইন’ সিনেমার প্রদর্শনীতে প্রথম দেখা হয় ধানুশ ও ঐশ্বরিয়া রজনীকান্তের। পরিবারের সঙ্গে সিনেমাটির প্রদর্শনীতে গিয়েছিলেন ধানুশ। এটি ছিল তার দ্বিতীয় সিনেমা।

এই সিনেমার প্রদর্শনীতে আমন্ত্রিত ছিলেন রজনীকান্ত। সেখানে দুই মেয়েকে নিয়ে হাজির হয়েছিলেন এই কিংবদন্তি। পরে ঐশ্বরিয়া ও সৌন্দর্যের সঙ্গে ধানুশের পরিচয় করান রজনীকান্ত। তারপর জল অনেক দূর গড়ায়।

২০০৪ সালের ১৮ নভেম্বর পরিবারের সম্মতিতে ধানুশ ও ঐশ্বরিয়া রজনীকান্তের বিয়ে হয়। ২০০৬ সালে এ দম্পতির বড় ছেলে যাত্রার জন্ম হয়। দ্বিতীয় সন্তান লিঙ্গা পৃথিবীতে আসে ২০১০ সালে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়