ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

‘আমার অনেক গার্লফ্রেন্ড আমার বিয়েতে উপস্থিত ছিল’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৪, ২০ অক্টোবর ২০২৩  
‘আমার অনেক গার্লফ্রেন্ড আমার বিয়েতে উপস্থিত ছিল’

বলিউড অভিনেতা বিবেক ওবেরয়। ব্যক্তিগত জীবনে ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। তাদের সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি। ২০০৩ সালে এ সম্পর্কের ইতি টানেন এই যুগল। কারণ ঐশ্বরিয়ার প্রাক্তন প্রেমিক সালমান খান হত্যার হুমকি দিয়েছিলেন বলে অভিযোগ করেছিলেন বিবেক। তারপর এ ঘটনার প্রভাব বিবেকের ক্যারিয়ারেও পড়েছিল।

ঐশ্বরিয়ার সঙ্গে বিবেকের সম্পর্ক এখন অতীত। সময় অনেক গড়িয়েছে। ঐশ্বরিয়ার মতো বিবেক ওবেরয়ও বিয়ে করেছেন। দাম্পতব্য জীবনে দারুণ সময় পার করছেন তারা। এত বছর পর বিবেক জানালেন তার আরো অনেক গার্লফ্রেন্ড ছিল। সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলকে সাক্ষাৎকার দেন বিবেক। সেখানে এ তথ্য জানান তিনি।

বিবেক ওবেরয় বলেন, ‘আমি কখনো অসৎ ছিলাম না। আমি কাউকে প্রতিশ্রুতি দিয়ে ছেড়ে দিইনি। তাদের সরাসরি বলেছি, আমি কোনো কিছু নিয়ে সিরিয়াস নই। আমার অনেক গার্লফ্রেন্ড ছিল; যাদের অনেকে আমার বিয়েতে উপস্থিত ছিল।’

এবারই প্রথম নয়, গত বছরও প্রেম জীবন নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন বিবেক। পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘আমি যত বেশি মেয়ের সঙ্গে ডেট করেছি, ততই একাকীত্ব অনুভব করেছি।’

২০১০ সালে প্রিয়াঙ্কা আলভার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন বিবেক। বিবেকের স্ত্রী কর্নাটকের প্রাক্তন মন্ত্রী জীবরাজ আলভার কন্যা। এ দম্পতির এক মেয়ে এবং এক ছেলে রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ