ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

বিয়েবিচ্ছেদের গুঞ্জনে মুখ খুললেন শিল্পা শেঠির স্বামী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩০, ২২ অক্টোবর ২০২৩  
বিয়েবিচ্ছেদের গুঞ্জনে মুখ খুললেন শিল্পা শেঠির স্বামী

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। ব্যক্তিগত জীবনে ব্যবসায়ী রাজ কুন্দ্রার সঙ্গে সংসার পেতেছেন। গত কয়েক দিন ধরে গুঞ্জন উড়ছে, ভেঙে গেছে শিল্প-রাজের সংসার। মূলত, রাজের একটি টুইটকে কেন্দ্র করে এ খবর ছড়ায়। তারপর জোর চর্চা হলেও বিষয়টি নিয়ে মুখে কুলুপ আঁটেন এই দম্পতি।

সব জল্পনার অবসান ঘটিয়ে বিচ্ছেদের বিষয়ে মুখ খুললেন রাজ কুন্দ্রা। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে বিচ্ছেদের বিষয়টি পরিষ্কার করেন। এ ভিডিওতে দেখা যায়, বিভিন্ন সময়ে বিভিন্ন মুখোশ পরিহিত রাজের ভিডিও। সবশেষ এসব মুখোশ খুলে এক জায়গায় রাখা হয়েছে।

এ ভিডিওর ক্যাপশনে বিচ্ছেদের বিষয়টি ব্যাখ্যা করে লিখেছেন, ‘‘বিদায় মুখোশ। এখন আলাদা হওয়ার সময়! গত দুই বছরে আমাকে সুরক্ষিত রাখার জন্য তোমাকে ধন্যবাদ। আমার পরবর্তী যাত্রা ‘ইউটি৬৯’।’’ রাজের বিচ্ছেদ মূলত মুখোশের সঙ্গে, শিল্পা শেঠির সঙ্গে নয়।

২০২১ সালে পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার হন রাজ কুন্দ্রা। পরবর্তীতে জামিনে মুক্তি পান। এরপর থেকে মুখোশ পরে বাইরে ঘুরে বেড়ান তিনি। রেস্তোরাঁ থেকে দিওয়ালি পার্টি— সব জায়গায় নানারকম মুখোশ পরিহিত অবস্থায় দেখা গেছে তাকে।

পর্নোগ্রাফি মামলায় ৬৩ দিন কারাবন্দি ছিলেন শিল্পার বর রাজ কুন্দ্রা। জেল-জীবনের সেই কাহিনি এবার রুপালি পর্দায় আসছে। সিনেমার নাম রেখেছেন ‘ইউটি ৬৯’। কয়েক দিন আগে এ সিনেমার ট্রেইলার প্রকাশ উপলক্ষে সংবাদ সম্মেলন করেন রাজ। আগামী ৩ নভেম্বর মুক্তি পাবে এ সিনেমা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়