ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

আলোচনায় শাহরুখের ১৩ কোটি টাকা মূল্যের গাড়ি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৫, ২৩ অক্টোবর ২০২৩   আপডেট: ০৮:৩৪, ২৩ অক্টোবর ২০২৩
আলোচনায় শাহরুখের ১৩ কোটি টাকা মূল্যের গাড়ি

বলিউড কিং শাহরুখ খান। সিনেমায় অভিনয়ের জন্য মানুষের ভালোবাসা যেমন পেয়েছেন, তেমনি জিতেছেন অসংখ্য পুরস্কার। বিশ্বের শীর্ষ ধনী অভিনয়শিল্পীদের মধ্যে একজন তিনি। চলতি বছর দ্য ওয়ার্ল্ড অব স্ট্যাটিসটিকস বিশ্বের শীর্ষ ১০ ধনী অভিনেতার তালিকা প্রকাশ করে। এ তালিকায় চতুর্থ স্থানে রয়েছেন শাহরুখ। ভারত থেকে একমাত্র তার নামই রয়েছে এই তালিকায়।

ব্যক্তিগত জীবনে বিলাসবহুল জীবন-যাপন করে থাকেন শাহরুখ। বিশ্বের নামিদামি সব ব্র্যান্ডের জিনিসপত্র ব্যবহার করতে দেখা যায় তাকে। কিছু দিন আগে বিলাসবহুল একটি গাড়ি কিনেন শাহরুখ। ব্যয়বহুল এ গাড়ি নিয়ে নেটদুনিয়ায় চলছে জোর চর্চা।

সিয়াসাত ডটকম জানিয়েছে, গত ২০ অক্টোবর মুম্বাইয়ে একটি পার্টিতে যোগ দেন শাহরুখ খান। এ পার্টিতে আরো উপস্থিত হয়েছিলেন দীপিকা পাড়ুকোন, সিদ্ধার্থ মালহোত্রা, করন জোহর, সুনীল শেঠি প্রমুখ। সাদা রঙের বিলাসবহুল একটি গাড়ি চড়ে অনু্ষ্ঠানে হাজির হন শাহরুখ। ‘পাঠান’ সিনেমার সাফল্যের পর গাড়িটি কেনেন তিনি। ব্যয়বহুল এই গাড়ি নিয়ে চলছে জোর চর্চা। কারণ রোলস রয়েস কালিনান গাড়িটির মূল্য ১০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১৩ কোটি ২২ লাখ টাকার বেশি)।

শাহরুখ খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জওয়ান’। গত ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী ১০ হাজার পর্দায় মুক্তি পায় এটি। অ্যাটলি কুমার পরিচালিত এ সিনেমা বিশ্বব্যাপী আয় করে ১১৪৪ কোটি রুপির বেশি।

শাহরুখ খানের পরবর্তী সিনেমা ‘ডাঙ্কি’। রাজকুমার হিরানি নির্মাণ করছেন এটি। প্রথমবার এ সিনেমায় শাহরুখের সঙ্গে কাজ করছেন এই নির্মাতা। সিনেমাটিতে আরো অভিনয় করছেন— তাপসী পান্নু, দিয়া মির্জা, বোমান ইরানি, ভিকি কৌশল প্রমুখ। আগামী ২১ ডিসেম্বর এটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়