ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

‘এটি আমার ক্যারিয়ারের অন্যতম সেরা ড্যান্স ট্র্যাক’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৫, ২৩ অক্টোবর ২০২৩   আপডেট: ১১:৪১, ২৩ অক্টোবর ২০২৩
‘এটি আমার ক্যারিয়ারের অন্যতম সেরা ড্যান্স ট্র্যাক’

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। বিশেষ করে ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির সিনেমায় তাদের রসায়ন দর্শকরা বেশ উপভোগ করেছেন। এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নিয়ে হাজির হচ্ছেন সালমান-ক্যাটরিনা। যশরাজ ফিল্মস প্রযোজিত সিনেমাটি চলতি বছরের দিওয়ালিতে মুক্তি পাবে।

এ সিনেমার প্রচারের অংশ হিসেবে গত সপ্তাহে মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেইলার। সোমবার (২৩ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় মুক্তি পায় সিনেমাটির প্রথম গান ‘লেকে প্রভু কা নাম’। সালমানের সঙ্গে দ্বন্দ্ব ভুলে এ গানে কণ্ঠ দিয়েছেন অরিজিৎ সিং। প্রযোজনা প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে এটি।

এ গান নিয়ে দারুণ আশাবাদী সালমান খান। সংবাদ সম্মেলনে সালমান খান বলেন, ‘‘আমি আর ক্যাটরিনা একসঙ্গে বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছি। আমি জানি, আমাদের কাছ থেকে দর্শকরা আকাশচুম্বী প্রত্যাশা করেন। আমি আত্মবিশ্বাসী, ‘লেকে প্রভু কা নাম’ দর্শকদের মন জয় করবে।’’

‘‘ব্যক্তিগতভাবে এই ড্যান্স ট্র্যাকটি আমার খুব পছন্দ। সম্ভবত এটি আমার ক্যারিয়ারের অন্যতম সেরা ড্যান্স ট্র্যাক। ক্যাটরিনা ও আমি সৌভাগ্যবান। কারণ আমাদের গানগুলো বিশ্বের মানুষকে বিনোদন দিয়েছে। আশা করি, ‘লেকে প্রভু কা নাম’ গানটিও বিশ্বব্যাপী সাড়া ফেলবে।’’ বলেন সালমান খান।

‘টাইগার থ্রি’ সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। সিনেমাটির অ্যাকশন দৃশ্যে সালমানের সঙ্গে হাজির হবেন শাহরুখ। তাদের অ্যাকশন দৃশ্যের জন্য প্রযোজক আদিত্য চোপড়া ৩৫ কোটি রুপি ব্যয় করেছেন।

টাইগার সিরিজের আগের দুই সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো নতুন সিনেমাটিতেও সালমানের বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন ক্যাটারিনা কাইফ। এটি পরিচালনা করছেন মণীশ শর্মা।

 

তথ্যসূত্র: ডিএনএ

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়