ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

লিভ-ইনের পর সম্পর্ক ভেঙে দেন সুশান্ত, মুখ খুললেন অঙ্কিতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২১, ১ নভেম্বর ২০২৩   আপডেট: ১১:৩৬, ১ নভেম্বর ২০২৩
লিভ-ইনের পর সম্পর্ক ভেঙে দেন সুশান্ত, মুখ খুললেন অঙ্কিতা

প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডের প্রেমের গল্প প্রায় সবারই জানা। ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকের সেটে তাদের প্রেমের সম্পর্ক শুরু। দীর্ঘ দিন লিভ-ইন সম্পর্কে ছিলেন তারা। বিয়ের সিদ্ধান্তও নিয়েছিলেন। কিন্তু পরবর্তী সময়ে তাদের ব্রেকআপ হয়।

অঙ্কিতা লোখান্ডের সঙ্গে সম্পর্কের ইতি টেনেছিলেন সুশান্ত। কী কারণে এটা করেছিলেন তা আজও জানেন না এই অভিনেত্রী। ‘বিগ বস-১৭’-এর ঘরে এসে এসব তথ্য জানান তিনি।

অঙ্কিতা লোখান্ডে বলেন, ‘কোনো কারণ ছিল না। হঠাৎ এক রাতে সব বদলে যায়। আপনি যখন ক্যারিয়ারের উপরে ওঠবেন, তখন ১০ লোক চলে আসে কান ভরাতে। আমি জানিও না ঠিক কী হয়েছিল। আমি ওকে আটকানোর চেষ্টাও করিনি।’

সুশান্তের সঙ্গে সম্পর্কের ভাঙনকে ইতিবাচকভাবে দেখেন অঙ্কিতা। তার মতে— ‘সুশান্তের সঙ্গে ব্রেকআপ হয়ে একদিকে ভালোই হয়েছে। নিজের জন্য বাঁচতে শিখেছি, নিজের সিদ্ধান্ত নিজে নিতে শিখেছি।’

২০২০ সালের ১৪ জুন সুশান্ত মারা যান। নিজের ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তার মৃত্যুর এতদিন পর বিষয়টি নিয়ে অঙ্কিতা কথা বলায় দুই শিবিরে ভাগ হয়েছেন সুশান্ত ভক্তরা। একাংশের মত, নেতিবাচক মন্তব্য করে আলোচনায় আসতে চাইছেন অঙ্কিতা। যে মানুষটি মরে গেছেন তাকে নিয়ে এ ধরনের কথা না বলাই ভালো। আরেকাংশের মত, সুশান্তের জন্য অঙ্কিতাই সেরা ছিলেন।

অঙ্কিতা লোখান্ডের সঙ্গে বিচ্ছেদের পর সুশান্তের নাম জড়িয়েছিল কৃতি স্যানন, সারা আলী খানের সঙ্গে। তবে সুশান্ত যখন মারা যান ওই সময়ে রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়