ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

‘শতভাগ সত্য আমি বিয়ে করব’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৯, ৬ নভেম্বর ২০২৩   আপডেট: ১৩:৪৫, ৬ নভেম্বর ২০২৩
‘শতভাগ সত্য আমি বিয়ে করব’

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা ও রাজনীতিবিদ পবন কল্যাণের সঙ্গে সংসার পেতেছিলেন অভিনেত্রী রেনু দেশাই। এটি ছিল পবনের দ্বিতীয় বিয়ে। এ সংসারে তাদের দুটি সন্তান রয়েছে। তবে ২০১২ সালে চার বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তারা। ২০১৩ সালে তৃতীয়বারের মতো বিবাহবন্ধনে আবদ্ধ হন পবন।

পবন কল্যাণ আবারো বিয়ে করলেও এখনো একা রেনু দেশাই। বিয়ের বিষয়ে এই অভিনেত্রী বলেন, ‘সিঙ্গেল মাদার হিসেবে জীবনযাপন করা খুবই কঠিন। এমনকী আমার বড়দেরও এ বিষয়ে সমর্থন নেই। আমি আমার সন্তানদের একা বড় করছি। আমার শরীরও ভালো যাচ্ছে না। অবশ্যই খুব শিগগির বিয়ে করব, এ বিষয়ে কোনো সন্দেহ নেই। এটি শতভাগ সত্য যে আমি বিয়ে করব।’

পবন কল্যাণ জন সেনা পার্টির (জেএসপি) প্রেসিডেন্টের দায়িত্ব পালন করছেন। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও দারুণ সক্রিয় তিনি। রেনু দেশাই তার প্রাক্তন স্বামী পবনকে নিয়ে প্রশ্নের মুখে পড়েন। এ সাক্ষাৎকারে রেনু দেশাইকে প্রশ্ন করা হয়, আপনি কি চান পবন কল্যাণ মুখ্যমন্ত্রী হোক?

এ প্রশ্ন শুনে হেসে ফেলেন রেনু দেশাই। জবাবে এ অভিনেত্রী বলেন, ‘আমি তার বিষয়ে কোনো প্রশ্নের উত্তর দিতে চাই না। এর আগে একটি ভিডিওতে বলেছিলাম, এই সমাজের একজন রাজনীতিবিদ দরকার। যদিও সেটি আমার ব্যক্তিগত মতামত ছিল। আমি চাই না সে মুখ্যমন্ত্রী হোক কিংবা না হোক। এ বিষয়টি ঐশ্বর সিদ্ধান্ত নেবেন। সাধারণ মানুষ হিসেবে আমি কারো পক্ষ নেব না। আমি কোনো নির্বাচনী প্রচারে যাব না। এসব কাজ করা আমার প্রয়োজন নেই। প্রত্যেকবারই পবন কল্যাণের বিষয়ে আমি সত্যিটা বলেছি। আমারে বিবাহবিচ্ছেদের সময়েও যা বলেছিলাম, সেটাও সঠিক ছিল।’

২০১৯ সালে রেনু দেশাই জানিয়েছিলেন, নতুন করে সম্পর্কে জড়িয়েছেন তিনি। শুধু তাই নয়, তাদের বাগদানও হয়েছে। খুব শিগগির বিয়ে করবেন। কার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন তা জানাননি। কিন্তু পরবর্তীতে তা আর বাস্তবে রূপ নেয়নি।

মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন রেনু দেশাই। ২০০০ সালে তেলেগু ভাষার ‘বদ্রি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। এতে পবন কল্যাণও অভিনয় করেন। একই বছর তামিল ভাষার ‘জেমস পানড়ু’ সিনেমায় অভিনয় করেন তিনি।

২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘ইশক ওয়ালা লাভ’ সিনেমাটি পরিচালনা ও প্রযোজনা করেন রেনু দেশাই। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘টাইগার নাগেশ্বর রাও’। তেলেগু ভাষার এ সিনেমা গত ২০ অক্টোবর মুক্তি পায়।

 

তথ্যসূত্র: টলিউড ডটনেট

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়