ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

মাকড়সার কামড়ে গায়কের মৃত্যু

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৮, ৮ নভেম্বর ২০২৩   আপডেট: ১৭:৩২, ৮ নভেম্বর ২০২৩
মাকড়সার কামড়ে গায়কের মৃত্যু

মাকড়সার কামড়ে মারা গেছেন ব্রাজিলের গায়ক ডার্লিন মোরাইস। গত ৬ নভেম্বর ব্রাজিলের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ২৮ বছর। যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি মেইল এ খবর প্রকাশ করেছে।

এ প্রতিবেদনে জানানো হয়েছে, ব্রাজিলের উত্তর-পূর্বে অবস্থিত মিরানোর্ট শহর। এ সিটিতে বসবাস করতেন ডার্লিন। গত ৩১ অক্টোবর নিজের বাড়িতে ডার্লিনের মুখে কামড় দেয় মাকড়সা। এর এক সপ্তাহ পর তার অ্যালার্জির সমস্যা দেখা দেয়। পরে হাসপাতালে যান তিনি। চিকিৎসা শেষে গত শুক্রবার হাসপাতাল থেকে ছুটি নিয়ে বাড়ি ফিরেন ডার্লিন। ফের অসুস্থ হয়ে পড়লে রোববার তাকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি।

গায়ক ডার্লিনের স্ত্রী লিসবোয়া বলেন, ‘মাকড়সা কামড়ানোর পরপরই ক্লান্ত বোধ করে ডার্লিন। তার মুখে কামড়ানোর স্থানটি কালো হয়ে যায়। পরে আমরা তাকে হাসপাতালে ভর্তি করাই।’

ডার্লিনের ১৮ বছর বয়সী সৎকন্যাকেও মাকড়সা কামড়েছে। তাকেও হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তবে তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। 

মাত্র ১৫ বছর বয়সে সংগীত ক্যারিয়ার শুরু করেন গায়ক ডার্লিন। ব্রাজিলের ট্রাডিশনাল গান নিয়ে কাজ করতেন তিনি। জাবুম্বা, অ্যাকর্ডিয়ন, মেটাল ট্রায়াঙ্গেল ইত্যাদি ব্যবহার করে গান বাঁধতেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়