ঢাকা     রোববার   ২৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৪ ১৪৩১

দুটি ফ্ল‌্যাট বিক্রি করে দিলেন রণবীর সিং

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৪, ১২ নভেম্বর ২০২৩   আপডেট: ১৪:১১, ১২ নভেম্বর ২০২৩
দুটি ফ্ল‌্যাট বিক্রি করে দিলেন রণবীর সিং

দুটি আবাসিক ফ্ল্যাট বিক্রি করে দিলেন বলিউড অভিনেতা রণবীর সিং। প্রায় সাড়ে ১৫ কোটি রুপি মূল্যে বিক্রি করেছেন এ দুটি ফ্ল্যাট। ফ্ল্যাট দুটি মুম্বাইয়ের গুরগাঁওর এক্সপ্রেস হাইওয়ের কাছে অবস্থিত। দ্য ইকোনোমিক টাইমস এ খবর প্রকাশ করেছে।

ভারতীয় সংবাদমাধ্যম মানিকন্ট্রোল ডটকম জানিয়েছে, মুম্বাইয়ের গুরগাঁও পূর্ব এলাকার ওবেরয় রিয়েলটির একটি প্রকল্প ওবেরয় এক্সকুইজিটে অবস্থিত এ দুটি ফ্ল্যাট। ১৩২৪ স্কয়ার ফুটের ফ্ল্যাট দুটি ২০১৪ সালের ডিসেম্বরে ৪ কোটি ৬৪ লাখ রুপিতে কিনেছিলেন। কয়েক বছরের ব্যবধানে ফ্ল্যাট দুটি এখন ১৫.২৫ কোটি রুপিতে বিক্রি করেছেন রণবীর সিং। গত ৬ নভেম্বর রেজিস্ট্রি সম্পন্ন হয়েছে।

রণবীরের হঠাৎ ফ্ল্যাট বিক্রি করা নিয়ে নানা গুঞ্জন চাউর হয়েছে। কিছু সংবাদমাধ্যম দাবি করেছে, অর্থকষ্টে পড়েছেন রণবীর। এজন্য ফ্ল্যাট বিক্রি করলেন এই নায়ক।

আরো পড়ুন:

তবে দ্য ফ্রি প্রেস জার্নাল জানিয়েছে, শত কোটির বেশি মূল্যে নতুন ফ্ল্যাট কিনেছেন রণবীর-দীপিকা। সাগরমুখী ফ্ল্যাটটি বান্দ্রা ব্যান্ড স্ট্যান্ডের সাগর রেশমা বিল্ডিংয়ের ৩-৪ তলায় অবস্থিত। এজন্য পুরোনো ফ্ল্যাট বিক্রি করেছেন রণবীর সিং।

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘রাম-লীলা’ সিনেমার শুটিং সেট থেকে শুরু রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেম। এরপর বিভিন্ন সময় বলিপাড়ায় তাদের প্রেম ও বিয়ের গুঞ্জন চাউর হয়। কিন্তু প্রেম ও বিয়ের কথা অস্বীকার করে আসছিলেন তারা। সর্বশেষ নানা জল্পনা-কল্পনার অবসনা ঘটিয়ে ২০১৮ সালে গাঁটছড়া বাঁধেন বলিউডের আলোচিত এই জুটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়