ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

আল্লু অর্জুনের ১ দিনের পারিশ্রমিক প্রায় ৮ কোটি টাকা!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৮, ১৬ নভেম্বর ২০২৩   আপডেট: ০৮:৩৮, ১৬ নভেম্বর ২০২৩
আল্লু অর্জুনের ১ দিনের পারিশ্রমিক প্রায় ৮ কোটি টাকা!

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। চলচ্চিত্রের পাশাপাশি বিজ্ঞাপনেও দেখা যায় তাকে। তবে এসব ক্ষেত্রে ভেবে-চিন্তে কাজ করেন ‘পুষ্পা’খ্যাত এই অভিনেতা।

কয়েক মাস আগে একটি বিজ্ঞাপনে কাজের প্রস্তাব পান আল্লু অর্জুন। এজন্য তাকে ১০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১১ কোটি ৮৯ লাখ রুপির বেশি) পারিশ্রমিক দেওয়ার প্রস্তাব দেন। কিন্তু কাজটি তার ‘নীতির’ সঙ্গে না মেলায় ফিরিয়ে দেন। এখনো বিজ্ঞাপনে কাজ করেন আল্লু অর্জুন। কাজটি পছন্দ হলে প্রতিদিনের জন্য তাকে কয়েক কোটি টাকা দিতে হয়।

সিয়াসাত ডটকম জানিয়েছে, কয়েক বছর আগেও আল্লু অর্জুন বিভিন্ন ব্র্যান্ডের প্রচারের জন্য ৩০-৬০ লাখ রুপি নিতেন। কিন্তু ‘পুষ্পা’ সিনেমা মুক্তির পর তার জনপ্রিয়তা অবিশ্বাস্য রকমের বেড়ে গেছে। ফলে পারিশ্রমিক বৃদ্ধি করেছেন তিনি। এখন বিভিন্ন পণ্যের ব্র্যান্ডের প্রচারের জন্য প্রতিদিন তাকে পারিশ্রমিক হিসেবে ৬ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৭ কোটি ৮৮ লাখ টাকা) দিতে হয়। অবিশ্বাস্য মনে হলেও এটিই সত্য।

আল্লু অর্জুন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। বহুল আলোচিত এ সিনেমা ২০২১ সালের ডিসেম্বরের শেষের দিকে মুক্তি পায়। সুকুমার পরিচালিত এ সিনেমা বক্স অফিসে বাজিমাত করে; পাশাপাশি দর্শক-সমালোচকদের ভূয়সী প্রশংসা কুড়ায়।

বর্তমানে ‘পুষ্পা টু’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন আল্লু অর্জুন। এ সিনেমায়ও জুটি বেঁধে পর্দায় হাজির হবেন আল্লু অর্জুন-রাশমিকা। প্রথমটির চেয়ে দ্বিতীয় সিনেমাটি আরো বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা।

বাজেটও থাকছে প্রথম সিনেমার তুলনায় দ্বিগুণ। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল ১৯৩ কোটি রুপি। এবার বাজেট হতে চলেছে ৪০০ কোটি রুপি। সবকিছু ঠিক থাকলে ২০২৪ সালের ১৫ আগস্ট মুক্তি পাবে ‘পুষ্পা টু’ বা ‘পুষ্পা: দ্য রুল’।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়