ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

পাঁচ বছর পর ফেরদৌসের ‘যদি আরেকটু সময় পেতাম’

প্রকাশিত: ১৮:১৫, ১৯ নভেম্বর ২০২৩  
পাঁচ বছর পর ফেরদৌসের ‘যদি আরেকটু সময় পেতাম’

‘হঠাৎ বৃষ্টি’ খ্যাত চিত্রনায়ক ফেরদৌস। অভিনয়ের পাশাপাশি বর্তমানে রাজনীতিতেও বেশ সরব। আসছে দ্বাদশ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনবেন বলেও শোনা যাচ্ছে। তবে বিষয়টি নিয়ে এখনও চূড়ান্ত কিছু জানাননি এই নায়ক। এদিকে সিনেমার মুক্তির খবর জানালেন ফেরদৌস।

২০১৮ সালে ঢাকায় মহরত হয়েছিল ‘যদি আরেকটু সময় পেতাম’ সিনেমাটির। জি এম ফারুকের পরিচালনায় এতে ফেরদৌসের সঙ্গে অভিনয় করেন সুইজারল্যান্ডের অভিনেত্রী সেলিন বেরান। মহরতের পাঁচ বছর পর আলোর মুখ দেখতে যাচ্ছে সিনেমাটি। আগামী বছরের শুরুতে এটি মুক্তি দিতে চান নির্মাতা।

এমন খবরে দারুণ খুশি ফেরদৌস। তিনি বলেন, ‘লন্ডনে সিনেমার শুটিং করা হয়েছিল। ওখানে শুটিং করার অনুমতি পাওয়া কঠিন বিষয়। এ ছাড়া মাঝে করোনার কারণে অনেক দিন সিনেমার শুটিং বন্ধ ছিল। সব মিলিয়ে শুটিংয়ের জন্য চারবার লন্ডন যেতে হয়েছে। শেষ পর্যন্ত সিনেমাটি দর্শকের সামনে আসছে।’

গল্পে দেখা যাবে, প্রবাসে বসবাসকারী এক বাঙালি ছেলে সেখানকার স্থানীয় এক মেয়ের প্রেমে পড়ে। মেয়েটি বিদেশি হওয়ায় এ বিয়েতে ছেলের বাবা রাজি হয় না। পরবর্তী সময়ে বাঙালি মেয়ে বিয়ে করে ছেলেটি। এরপর বিভিন্ন টানাপোড়েন দেখা দেয়।

এ প্রসঙ্গে নির্মাতা জানান, পরিবারের সবাইকে নিয়ে উপভোগ করার মতো একটি সিনেমা। গত সপ্তাহে সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছি।আগামী বছর জাতীয় নির্বাচনের পর এটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছি।

‘যদি আরেকটু সময় পেতাম’ সিনেমার প্রিমিয়ার হবে লন্ডনে। সেখানে উপস্থিত থাকবেন ফেরদৌস। বাংলাদেশের সঙ্গে একই সময়ে এটি লন্ডনেও মুক্তির পরিকল্পনা চলছে।

তানভীর আহমেদের প্রযোজনায় ফেরদৌস-সেলিন বেরানের পাশাপাশি এতে আরও অভিনয় করেছেন এলান ব্ল্যাক, সোনিয়া সুলতানা, লায়লা, গোলাম কবীর, নুরুল ইসলাম, হেলেন ইসলামসহ অনেকে।

রাহাত/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়