ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

অভিনেত্রী শারমীন সেগালের বিয়ে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৯, ২৩ নভেম্বর ২০২৩  
অভিনেত্রী শারমীন সেগালের বিয়ে

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী শারমীন সেগাল। শুক্রবার (২৪ নভেম্বর) আহমেদাবাদের এক ব্যবসায়ীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন ‘মালাল’খ্যাত এই অভিনেত্রী। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।

এ প্রতিবেদনে জানানো হয়েছে, গত জুলাই মাসে বাগদান সম্পন্ন করেছেন শারমীন সেগাল। এখন আহমেদাবাদে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। মুম্বাই থেকে আগেই আহমেদাবাদে চলে গিয়েছেন শারমীন সেগাল। আগামী ২ ডিসেম্বর মুম্বাইয়ে সহকর্মীদের নিয়ে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে।

শারমীন সেগালের ঘনিষ্ঠ বন্ধু টাইমস অব ইন্ডিয়াকে বলেন, ‘শারমীন কম খরচে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করতে চায়। তার পরিকল্পনা, বিয়ের ছবি দিয়ে বিশ্বকে চমকে দেবে, যা সে বিয়ের পরের দিন পোস্ট করবে। এটি খুব সাধারণ একটি বিয়ে হতে যাচ্ছে।’

শারমীন সেগালের মামা পরিচালক সঞ্জয় লীলা বানসালি। তিনিও বিয়েতে উপস্থিত থাকবেন বলে এ প্রতিবেদনে জানানো হয়েছে। তবে বিয়ের বিষয়ে শারমীন সেগালের কোনো মন্তব্য পায়নি সংবাদমাধ্যমটি। 

সহকারী পরিচালক হিসেবে ক্যারিয়ার শুরু করেন শারমীন সেগাল। পরবর্তীতে নাম লেখান অভিনয়ে। কিন্তু তাতে বাদ সাধে তার শরীরের ওজন। পরে ৯৪ কেজি থেকে ওজন কমিয়ে ফিট হন শারমীন সেগাল। এরপর ‘মালাল’ সিনেমায় অভিনয় করার সুযোগ পান; অভিষেক চলচ্চিত্রে নজর কাড়েন তিনি।

ওয়েব সিরিজেও নাম লেখিয়েছেন শারমীন সেগাল। ‘হীরামান্ডি’ শিরোনামে এ ওয়েব সিরিজে অভিনয় করছেন একঝাঁক তারকা। এ তালিকায় রয়েছে মনীষা কৈরালা, সোনাক্ষী সিনহা, অদিতি রাও হায়দারি, রিচা চাড্ডা প্রমুখ। সিরিজটির টিজার মুক্তির পর হইচই পড়ে গিয়েছিল। খুব শিগগির ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে এটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়