ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

পরীমণির নানা মারা গেছেন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৩, ২৪ নভেম্বর ২০২৩   আপডেট: ১১:২৬, ২৪ নভেম্বর ২০২৩
পরীমণির নানা মারা গেছেন

বাবা-মা হারানো চিত্রনায়িকা পরীমণির সবচেয়ে কাছের মানুষ ছিলেন তার নানা শামসুল হক গাজী। যেকোনো বিপদে-আপদে তার ভরসার জায়গা ছিলেন। এবার তিনিও পরীমণিকে ছেড়ে চিরদিনের জন্য চলে গেলেন।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দিবাগত রাত ২টার দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন শামসুল হক গাজী। এসব তথ্য নিশ্চিত করেছেন নির্মাতা চয়নিকা চৌধুরী।

পরীমণি তার নানা শামসুল হক গাজীর মরদেহ নিয়ে পিরোজপুরের ভান্ডারিয়ার উদ্দেশে রওনা হয়েছেন। জানা গেছে, ভান্ডারিয়ায় নানির কবরের পাশেই সমাহিত করা হবে নানা শামসুল হক গাজীকে।

পরীমণির সঙ্গে রয়েছেন পরিচালক চয়নিকা চৌধুরী। তিনি বলেন, ‘পরীমণির প্রিয় নানা ভাই রাত ২টা ১১ মিনিটে এভারকেয়ার হাসপাতালের আইসিইউ-তে চিকিৎসারত অবস্থায় সবাইকে কাঁদিয়ে পরপারে চলে গিয়েছেন। আজাদ মসজিদে গোসল করানোর পর ভোর ৪টায় পরীমণি নানা ভাইকে নিয়ে নিজ গ্রামের পথে রওনা হয়। সেখানে পরীমণির নানির কবরের পাশে নানা ভাইকে শায়িত করা হবে।’

অনেক দিন ধরেই অসুস্থ ছিলেন পরীমণির নানা শামসুল হক গাজী। নানাকে হাসপাতালে ভর্তি করানোর পর থেকেই ভীষণ উদ্বিগ্ন ছিলেন পরীমণি। ছোটবেলায় মায়ের মৃত্যুর পর পরীমণির বাবা মারা যান। এরপর নানার কাছেই বেড়ে উঠেন এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়