ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

বিশ্বকাপ ট্রফির ওপরে অস্ট্রেলিয়ান ক্রিকেটারের পা, ক্ষোভ ঝারলেন ঋতুপর্ণা-উর্বশী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৫, ২৪ নভেম্বর ২০২৩   আপডেট: ১২:৩৮, ২৪ নভেম্বর ২০২৩
বিশ্বকাপ ট্রফির ওপরে অস্ট্রেলিয়ান ক্রিকেটারের পা, ক্ষোভ ঝারলেন ঋতুপর্ণা-উর্বশী

সোফায় আরাম করে বসে আছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার মিচেল মার্শ। এক হাতে কোমল পানীয়র বোতল; অন্য হাত জয়ের শক্তিতে মুষ্টিবদ্ধ। তার সামনে রাখা বিশ্বকাপের ট্রফি। এই ট্রফির ওপরে দুই পা তুলে রেখেছেন মিচেল মার্শ। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি স্থিরচিত্রে এমন দৃশ্য দেখা যায়।

ছবিটি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ার পর সমালোচনার মুখে পড়েছেন মিচেল মার্শ। নেটিজেনদের পাশাপাশি বিষয়টি নিয়ে কড়া সমালোচনা করেছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা ও ঋতুপর্ণা সেনগুপ্ত।

উর্বশী বেশ কটি ছবি পোস্ট করে অস্ট্রেলিয়ান ও ভারতীয় জাতির সম্মানের রীতি তুলে ধরেছেন। পাশাপাশি ক্যাপশনে তিনি লিখেছেন, ‘মিচেল মার্শ, বিশ্বকাপ ট্রফির প্রতি কিছুটা সম্মান তো দেখান। মিচেল ঠান্ডা মেজাজে ট্রফির ওপরে পা দিয়ে রেখেছেন।’

অন্যদিকে ঋতুপর্ণা বিশ্বকাপ ট্রফির পাশে দাঁড়িয়ে তোলা একটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে ক্ষোভ ঝেরে এ অভিনেত্রী লিখেছেন, স্বনামধন্য একটি প্রতিষ্ঠানের মাধ্যমে মর্যাদাপূর্ণ বিশ্বকাপ ট্রফিটি ছুঁয়ে দেখার সুযোগ হয়েছিল। এটা আমার জন্য সম্মানের একটি মুহূর্ত ছিল। এর মূল্য, গভীরতা জানুন। বিশ্বকাপজয়ী দলের এমন আচরণে আমি হতাশ। এটি খুবই দুঃখজনক।’

মিচেল মার্শের এ ছবি নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার পর বিষয়টি নিয়ে জোর চর্চা চলছে। তবে এ বিষয়ে এখনো কোনো প্রতিক্রিয়া জানায়নি অস্ট্রেলিয়া টিম কিংবা মিচেল মার্শ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়