ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

প্রথমবার একসঙ্গে অরুণা-অপু

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৬, ২৪ নভেম্বর ২০২৩   আপডেট: ১৪:৩১, ২৪ নভেম্বর ২০২৩
প্রথমবার একসঙ্গে অরুণা-অপু

বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলার ভিন্নধর্মী প্রতিযোগিতামূলক সেলিব্রেটি শো ‘আমি কথা বলতে চাই’। এবারের পর্বে অংশ নিয়েছেন দুই প্রজন্মের দুই জনপ্রিয় চিত্রনায়িকা অরুণা বিশ্বাস ও অপু বিশ্বাস। শুক্রবার (২৪ নভেম্বর) সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে প্রচার হবে অনুষ্ঠানটি।

দীর্ঘ দিন ধরে চলচ্চিত্রাঙ্গনে কাজ করছেন অরুণা বিশ্বাস এবং অপু বিশ্বাস। কিন্তু এবারই প্রথম তারা কোনো টেলিভিশন অনুষ্ঠানে একসঙ্গে দর্শকদের সামনে উপস্থিত হবেন। এ অনুষ্ঠানে তারা তাদের শৈশব থেকে বর্তমান পর্যন্ত অনেক অজানা কথা দর্শকদের সঙ্গে শেয়ার করবেন। 

ধারণকৃত এ অনুষ্ঠানে বিভিন্ন সেগমেন্টে কথা বলতে গিয়ে তারা কখনো আবেগপ্রবণ আবার কখনো নস্টালজিক হয়ে পড়েছেন বলে জানা গেছে।

তা ছাড়াও অনুষ্ঠানটিতে বিভিন্ন সচেতনতামূলক, তথ্যভিত্তিক ও সমসাময়িক বিষয়ের উপর রচিত নাট্যাংশ রয়েছে। লিটন খন্দকারের রচনায় গবেষণালব্ধ চারটি নাটিকায় অভিনয় করেছেন বিনয় ভদ্র, শাহিন খান, লিটন খন্দকার, জাহাঙ্গীর আলম, মনিষা, তমাল মাহবুব, শফিক খান দিলু এবং নূর এ কাঞ্চন।

আনজাম মাসুদের পরিকল্পনা, উপস্থাপনা ও নির্দেশনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শাহেদ দৌলা খাঁন তুহিন। নির্বাহী প্রযোজক তাশিক আহম্মেদ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়