ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

অনলাইনে মনোনয়ন ফরম তুলেছেন ফেরদৌস  

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৯, ২৫ নভেম্বর ২০২৩   আপডেট: ১৮:৩১, ২৫ নভেম্বর ২০২৩
অনলাইনে মনোনয়ন ফরম তুলেছেন ফেরদৌস  

চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি রাজনীতিতে মনোযোগী চিত্রনায়ক ফেরদৌস। গত জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রচার প্রচারণায় ব্যাপক সক্রিয় ছিলেন। কয়েক মাস আগে ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে দলের মনোনয়ন চেয়েছিলেন ফেরদৌস। এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে লড়তে চান। 

এই উদ্দেশ্যে ঢাকা-১০ ও ঢাকা-১৮ দুই আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ফেরদৌস। তবে এরই মধ্যে গুঞ্জন ওঠে তিনি ঢাকা-১০ আসন থেকে মনোনয়ন পেয়েছেন। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন এই নায়ক।

ফেরদৌস একটি গণমাধ্যমে জানান, তফসিল ঘোষণার পরেই মনোনয়ন ফরম প্রদান কার্যক্রম শুরুর দ্বিতীয় দিন অনলাইনে তিনি ঢাকার দুই আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন এবং জমাও দিয়েছেন। 

সশরীরে না গিয়ে অনলাইনে মনোনয়ন ফরম সংগ্রহ করার ব্যাপারে ফেরদৌসের ভাষ্য : ‘মনোনয়ন ফরম সংগ্রহ করতে ওখানে মানুষের অনেক ভিড় দেখেছি। এরপর আমার কাছে মনে হয়েছে, যেহেতু অনলাইন উইং খোলা হয়েছে ওখানে না গিয়ে চাপ কমাই। ওখানে আমি যাওয়া মানে আরও ভিড় বাড়ানো।’

মনোনয়ন প্রত্যাশী এই চিত্রনায়ক। তিনি বলেন, কালকের আগে কিছু বলা যাচ্ছে না। আমি মনোনয়ন চাই। আওয়ামী লীগ থেকে নির্বাচন করতে চাই। সবকিছু জানতে হলে আগামীকাল পর্যন্ত অপেক্ষা করতে হবে।

রাহাত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়