ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

সংগীতশিল্পী নিকিতার কনসার্টে ৪ জনের মৃত্যু

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৯, ২৬ নভেম্বর ২০২৩   আপডেট: ১১:৩৪, ২৬ নভেম্বর ২০২৩
সংগীতশিল্পী নিকিতার কনসার্টে ৪ জনের মৃত্যু

ভারতীয় সংগীতশিল্পী নিকিতা গান্ধীর কনসার্টে পদপিষ্ট হয়ে মারা গেছেন বিশ্ববিদ্যালয়ের ৪ শিক্ষার্থী। শনিবার (২৫ নভেম্বর) ভারতের কেরালার কোচি ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি-তে এ দুর্ঘটনা ঘটে। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।

এ প্রতিবেদনে জানানো হয়েছে, গতকাল বিকালে কেরালার কোচি ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি-তে কনসার্টের আয়োজন করা হয়। শো চলাকালীন হঠাৎ বৃষ্টি নামে। যেখানে কনসার্ট হচ্ছিল, তার অধিকাংশ জায়গাই ছিল খোলা, ফলে শিক্ষার্থীরা ছাউনিতে আশ্রয় নিতে ছোটাছুটি শুরু করে। আর এতেই এই দুর্ঘটনা ঘটে। পদপিষ্ট হন ৬০ জন। তাদের হাসপাতালে নিয়ে গেলে দুই তরুণ ও দুই তরুণীকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। আহতদের মধ্যে আরো দুজনের অবস্থা আশঙ্কাজনক।

পুলিশের অতিরিক্ত মহাপরিচালক এম আর অজিত কুমার বলেন, ‘এটি বার্ষিক ফেস্টিভ্যাল ছিল। ২৪ থেকে ২৬ নভেম্বর পর্যন্ত এটি চলার কথা ছিল। কনসার্টটি একটি অডিটোরিয়ামে আয়োজন করা হয়েছিল; যার ধারণ ক্ষমতা ১ হাজার থেকে দেড় হাজার মানুষের।’

কনসার্টটির মূল আকর্ষণ ছিলেন ‘রাবতা’খ্যাত গায়িকা নিকিতা গান্ধী। এ ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন তিনি। ইনস্টাগ্রাম পোস্টে এ গায়িকা লিখেছেন, ‘আজ বিকালে কোচিতে যা ঘটেছে তাতে আমি বিধ্বস্ত ও শোকস্তব্ধ। আমি পারফরম্যান্সের জন্য গন্তব্যে পৌঁছনোর আগেই এমন মর্মান্তিক ঘটনা ঘটে গেল। আমার দুঃখ বর্ণনা করার মতো শব্দ নেই; মৃত শিক্ষার্থীদের পরিবারের জন্য প্রার্থনা রইল’।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়