ঢাকা     শনিবার   ২৯ জুন ২০২৪ ||  আষাঢ় ১৫ ১৪৩১

প্রভাসের নায়িকা তৃপ্তি, বাজেট ৫২৬ কোটি টাকা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৮, ৯ ডিসেম্বর ২০২৩   আপডেট: ০৮:৩৭, ৯ ডিসেম্বর ২০২৩
প্রভাসের নায়িকা তৃপ্তি, বাজেট ৫২৬ কোটি টাকা?

বলিউড অভিনেত্রী তৃপ্তি দিমরি। ‘অ্যানিমেল’ সিনেমায় অভিনয় করে আলোচনার কেন্দ্রবিন্দু রয়েছেন এই অভিনেত্রী। বিশেষ করে সিনেমাটিতে রণবীরের সঙ্গে তার অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্যটি আলোচনার মূল বিষয়বস্তুতে পরিণত হয়েছে; বক্স অফিসেও ঝড় তুলেছে এটি।

‘অ্যানিমেল’ ঝড় থামার আগেই খবর চাউর হয়েছে, ‘বাহুবলি’খ্যাত অভিনেতা প্রভাসের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন তৃপ্তি।

সিয়াসাত ডটকম জানিয়েছে, পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙার নতুন সিনেমা ‘স্পিরিট’। এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন প্রভাস। সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয়ের জন্য তৃপ্তি দিমরিকে প্রস্তাব দিয়েছেন নির্মাতা।

৪০০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৫২৬ কোটি ৮২ লাখ টাকার বেশি) বাজেটের এ সিনেমায় প্রভাসের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন তৃপ্তি। সবকিছু ঠিক থাকলে সিনেমাপ্রেমীরা নতুন একটি জুটিকে পর্দায় দেখতে পাবেন। তবে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি সন্দীপ রেড্ডি ভাঙা কিংবা তৃপ্তি।

একজন গ্যাং লিডার তার মৃত বন্ধুকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করার জন্য অন্যান্য অপরাধী চক্রের সঙ্গে লড়াই করার গল্প নিয়ে গড়ে উঠেছে ‘স্পরিট’ সিনেমার গল্প। প্রভাস ছাড়াও সিনেমাটিতে অভিনয় করবেন অনন্ত নাগ, ত্রিশা কৃষ্ণান।

কয়েক বছর আগে বলিউডে পা রাখেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। কিন্তু তার শুরুটা মধুর ছিল না। ‘বুলবুল’ ও ‘কলা’ সিনেমায় অভিনয় করে খ্যাতি লাভ করেন ২৯ বছর বয়সী এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়