ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

এক নারীর দাবি, তার গর্ভে অভিনেতা দর্শনের সন্তান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪১, ১৪ ডিসেম্বর ২০২৩  
এক নারীর দাবি, তার গর্ভে অভিনেতা দর্শনের সন্তান

বলিউড অভিনেতা দর্শন জারিওয়ালের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলেছেন এক নারী। এ নারীর দাবি— দর্শন জারিওয়ালের সন্তান তার গর্ভে। এ বিষয়ে কলকাতার একটি থানায় মামলা দায়ের করেছেন এই নারী। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।

এ প্রতিবেদনে জানানো হয়েছে, ৬৫ বছর বয়সী দর্শন জারিওয়ালার সঙ্গে ওই নারীর ‘গন্ধব বিবাহ’ হয়েছে। তার গর্ভে দর্শনের সন্তান রয়েছে। কিন্তু সব কিছুই অস্বীকার করছেন দর্শন। অভিযোগকারী নারী মিডিয়া ইন্ডাস্ট্রিতে কাজ করেন। তবে মামলাটি বিচারাধীন থাকায় অভিযোগকারী নারীর পরিচয় প্রকাশ করা হয়নি।

থানায় অভিযোগ জানানোর পাশাপাশি ‘সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশন’-এ অভিযোগ করেছেন ওই নারী।

টাইমস অব ইন্ডিয়া ওই নারীর সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, অভিযোগ জানানোর পরও ‘সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশন’ গুরুত্বপূর্ণ পদ থেকে এখনো অপসারণ করেনি দর্শন জারিওয়ালাকে। অভিযোগের সপক্ষে সমস্ত প্রমাণ কলকাতা পুলিশের কাছে দিয়েছেন তিনি।

এদিকে এই মামলায় দর্শন জারিওয়ালার আইনজীবী হিসেবে রয়েছেন সাবিনা বেদী সাচার। তিনি জানিয়েছেন, অভিনেতা দর্শন নিরাপরাধ। যতক্ষণ না কোনো কিছু প্রমাণ হচ্ছে, ততক্ষণ এভাবে কিছু বলা যায় না; পুরোটাই তদন্ত সাপেক্ষ বিষয়।

তবে এ বিষয়ে দর্শন জারিওয়ালার কোনো মন্তব্য পাওয়া যায়নি বলে এ প্রতিবেদনে জানানো হয়েছে।

১৯৮২ সালে বলিউড অভিনেত্রী অপরা মেহতাকে বিয়ে করেন দর্শন। এ সংসারে তাদের একটি কন্যা সন্তান রয়েছে। ২০০৩ সাল থেকে আলাদাভাবে বসবাস করছেন অপরা-দর্শন। কিন্তু এখনো তাদের আইনি বিচ্ছেদ হয়নি।  

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়